নিউ ইয়র্কে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তনদের সভা

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মতবিনিময় সভা করেছে ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন উত্তর আমেরিকা ইন্ক’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2019, 04:20 AM
Updated : 23 Oct 2019, 05:18 AM

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক এম. রুহুল আমিনের যুক্তরাষ্ট্রে আসা উপলক্ষে রোববার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে একটি রেস্টুরেন্টের পার্টি হলে এ অনুষ্ঠান করেন তারা।

আয়োজক সঙ্গঠনের সাংস্কৃতিক সম্পাদক শিবলী ছাদেকের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সঙ্গঠনের সভাপতি মুহাম্মদ আব্দুল আজিজ নঈমী।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সাবেক শিক্ষক ও বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির সাবেক মহাপরিচালক অধ্যাপক আশরাফ উদ্দিন আহমেদ।

স্মৃতিচারণ ও আলোচনায় অংশ নেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর শাহনেওয়াজ ডিকেন্স, সাবেক সভাপতি রেজাউল করিম সগীর, সাবেক সভাপতি দিলওয়ার হাসান, সাবেক সাধারণ সম্পাদক ও উপদেষ্টা পরিষদের সদস্য সামশুদ্দীন আজাদ, সাবেক ছাত্রনেতা ও উপদেষ্টা পরিষদের সদস্য মাহমুদ আহমেদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপদেষ্টা পরিষদের সদস্য শামীম আল-মামুন, সংগঠনের সহ সভাপতি হাসান মাহমুদ, সংগঠনের সাধারণ সম্পাদক এস. এম. ইকবাল ফারুক, বাংলাদেশ সোসাইটির শিক্ষা ও স্কুল সম্পাদক আহসান হাবিব, জাপা সেক্রেটারি আবু তালেব চৌধুরী চান্দু, আবদুর রব, মুনশি নিগার আমিন রূপন্তী, বাঁধন জয়ার রহিম, মোহাম্মদ আনোয়ারুল করিম, মোহাম্মদ সিরাজুম মুনীর, জাহাঙ্গীর করিম ও সাঈদুল ইসলাম মাহমুদ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান শোনান হাসান মাহমুদ, মুনশি নিগার আমিন রূপন্তী, অধ্যাপক জাহাঙ্গীর শাহনেওয়াজ ডিকেন্স ও হেলাল উদ্দিন হক। কবিতা আবৃত্তি করেন শিবলী ছাদেক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!