জর্জিয়ায় প্রবাসী প্রজন্মের মতবিনিময়

যুক্তরাষ্ট্রের দক্ষিণ পূর্বাঞ্চলীয় শহর জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় মতবিনিময় সভা করেছেন সেখানে বসবাসরত প্রবাসী বাংলাদেশি নতুন প্রজন্মের ছাত্র-ছাত্রীরা।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2019, 09:00 AM
Updated : 21 Oct 2019, 09:00 AM

রোববার স্থানীয় সময় দুপুরে গুইনেট কাউন্টির পুনা রেস্তোরাঁয়য় এ অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করে নর্থ আমেরিকান অ্যালায়েন্স ফর সোশ্যাল রিলিফ (নাসর), ডিস্ট্রেসড চিলড্রেন ইনফ্যান্ট ইন্টারন্যাশনাল (ডিসিআই) জর্জিয়া শাখা, বাংলাধারা ও ‘রহমান এডুকেশনাল ফান্ড’।      

‘মাই ড্রিমস মাই চেলেঞ্জেস’ শিরোনামে এ অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের সবাই ছিল অষ্টম গ্রেড থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রী। রিটা আলীর সঞ্চালনায় নিজেদের বেড়ে উঠার নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন তারা।

সভায় প্রথম পর্বে বক্তব্য দেন ‘নাসর’ এর প্রতিনিধি সাদমান ইবনে মাসুদ, ‘ডিসিআই’ এর পক্ষে রাজলিমা ভূঁইয়া, ফাতিন আহমেদ ও আহসান শমিক, ‘বাংলাধারার’ পক্ষে মোহাম্মদ হাসান ও সৌমিক স্যানাল এবং ‘রহমান এডুকেশনাল ফান্ডের’ পক্ষ থেকে সুবর্ণ আনোয়ার ও ফাইজা কামাল।

শুভেচ্ছা বক্তব্য দেন ‘নাসর’ এর সভাপতি আওয়াল ডি খান, ‘ডিসিআই’ এর অন্যতম পরিচালক ফাহমিদা শারমিন, ‘বাংলাধারার’ সমন্বয়ক মাহবুবুর রহমান ভূঁইয়া ও ‘রহমান এডুকেশনাল ফান্ডের’ পরিচালক মীর মুজিবুর রহমান।

আয়োজনটির ব্যবস্থাপনায় ছিলেন মীর মুজিবুর রহমান, মাসুদ রানা ও রুমী কবির।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!