রিয়াদে ‘শ্যাডো’র ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সৌদি আরবে প্রবাসী বাংলাদেশিদের সাংস্কৃতিক ইভেন্ট অর্গানাইজার শ্যাডো-র ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।

শেখ লিয়াকত আহম্মেদ, সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2019, 02:37 PM
Updated : 19 Oct 2019, 02:39 PM

স্থানীয় সময় শুক্রবার রাজধানী রিয়াদের আল-রামাস পার্টি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ।

অনুষ্ঠানে তিনি বলেন, “সুদূর মরুভূমিতে বাংলাদেশর ঐতিহ্য ও সাংস্কৃতিকে তুলে ধরতে শ্যাডো অন্যান্য ভূমিকা পালন করেছে। আগামী বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকীতে সরকার ২০২০ সালকে মুজিববর্ষ হিসাবে ঘোষণা করেছে, সে উপলক্ষে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন, আদর্শ ও দেশের ঐতিহ্য এবং সাংস্কৃতিকে নতুন প্রজন্মের কাছে পৌছে দিতে রিয়াদে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে সারা সৌদি আরবে অন্তত ছয়টি ইভেন্টে শ্যাডো তাদের অনুষ্ঠান পালন করবে। রিয়াদ দূতাবাস শ্যাডোর সার্বিক সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।”

শ্যাডোর ষষ্ঠতম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে সংগঠনের সকল কলাকুশলীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাষ্ট্রদূত।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, দূতাবাসের মিশন উপ প্রধান ড. মোঃ নজরুল ইসলাম, শ্রম উইংমেহেদী হাসান।

এসময় রিয়াদের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতারাসহ বিপুল সংখ্যক প্রবাসীরা সপরিবারে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংগঠনের শিল্পীদের অংশগ্রহণে গান,নৃত্য,শিশুদের ফ্যশন শো-সহ নানা আয়োজনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!