চীনে ইন্টারন্যাশনাল স্পোর্টস ডেতে বাংলাদেশি শিক্ষার্থীরা

চীনের হেবেই ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলোজিতে দিনব্যাপী ইন্টারন্যাশনাল স্পোর্টস ডেতে অংশ নিয়েছেন সেখানকার বাংলাদেশি শিক্ষার্থীরা।

ছাইয়েদুল ইসলাম, চীন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2019, 05:55 AM
Updated : 18 Oct 2019, 05:55 AM

বৃহস্পতিবার হেবেই প্রদেশের সিজাযুয়াং শহরে অবস্থিত বিশ্ববিদ্যালয়টির খেলার মাঠে এটি অনুষ্ঠিত হয়।

স্থানীয় সময় সকালে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশি শিক্ষার্থী ইন্টারন্যাশনাল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান গোলাম রাব্বি।

বাংলাদেশি শিক্ষার্থীরা পাঞ্জাবি-পায়জামা পরে অনুষ্ঠানে অংশ নেন। অংশ নেন রাব্বি, শাহীন খুরশিদ, শাকিলম ও আকাশসহ আরো অনেকে। ‘চলো বাংলাদেশ’ দেশাত্মবোধক গানটির সঙ্গে নৃত্য পরিবেশন করেন তারা।

অনুষ্ঠানে বাংলাদেশ ছাড়াও পাকিস্তান, ইন্দোনেশিয়া, সুইডেন, চেক প্রজাতন্ত্র, জাপান, তুর্কমেনিস্তান, উজবেকিস্তান, নিউ জিল্যান্ড, মঙ্গোলিয়া, রাশিয়া, যুক্তরাষ্ট্র, ইতালি, ইয়েমেন, মরক্কো, ভারত, জিম্বাবুয়ে, জিবুতি, আর্জেন্টিনা, দক্ষিণ কোরিয়া, আলজেরিয়া ও তুরস্ক থেকে আসা অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশ নেন।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!