জুরিখে প্রবাসী বাংলাদেশিদের দুর্গাপূজা উদযাপন

প্রতি বছরের মতো এবারেও সুইজারল্যান্ডের বিভিন্ন শহরে মহাসমারোহে পালিত হচ্ছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ এবং বাঙালি হিন্দুর প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা।

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2019, 03:32 PM
Updated : 8 Oct 2019, 03:32 PM

এ উপলক্ষে স্থানীয় সময় শনিবার জুরিখ শহরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন এবং সংক্ষিপ্ত আলোচনা ও মতবিনিময় করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান।

আলোচনাকালে শ্যামল খান বর্তমান সরকারের দৃঢ় অসাম্প্রদায়িক অবস্থান এবং সেইসাথে শেখ হাসিনার দুর্নীতি দমন ও বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ ব্যাপারী, সহ সভাপতি খান মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, উপদেষ্টা মিয়া কান্চন, সাংগঠনিক সম্পাদক সজল বড়ুয়া, শ্রম সম্পাদক অনিল বণিক, তথ্য ও গবেষণা সম্পাদক গৌড়ীচরন সসীম ও মুন বণিক।

এছাড়াও উপস্থিত ছিলেন জেনেভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম আজাদ, সুইজারল্যান্ড যুবলীগের সভাপতি জুয়েল মল্লিকসহ আরও অনেকে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!