যুক্তরাষ্ট্রে নতুন কমিটি চেয়ে আ. লীগের সংবাদ সম্মেলন

সংগঠনের নতুন কমিটি চেয়ে সংবাদ সম্মেলন করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের একটি অংশ।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2019, 06:06 AM
Updated : 21 Sept 2019, 06:06 AM

শুক্রবার নিউ ইয়র্কে এ সম্মেলন থেকে মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে সাংগঠনিক অনিয়মসহ নানা অভিযোগ জানান তারা।

সম্মেলনে সূচনা বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য প্রদীপ কর।

তিনি বলেন, “জাতিসংঘের ৭৪তম অধিবেশনে যোগ দিতে সভাপতি শেখ হাসিনা আসছেন। তার উপস্থিতিতেই আমরা কাউন্সিল অধিবেশন চাই এবং নতুন নেতা চাই। ৩ বছরের জন্য অনুমোদিত কমিটির বর্তমান বয়স ৮ বছর। এজন্য সবাই নতুন কমিটির দাবিতে সোচ্চার হয়েছেন।”

বক্তব্য দিচ্ছেন মোহাম্মদ আলী সিদ্দিকী

সংবাদ সম্মেলনে নেতা-কর্মীরা

সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন সংগঠনের দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী।

তিনি বলেন, “সর্বশেষ জুন মাসে সম্পূর্ণ অগঠনতান্ত্রিকভাবে নতুন সংযোজিত বর্তমান কমিটিতে খুনি খন্দকার মোশতাকের আত্মীয়কে ২৫ হাজার ডলারের বিনিময়ে উপদেষ্টামণ্ডলীতে অন্তর্ভুক্ত করা হয়। এ লোকটি চট্টগ্রাম মেডিকেল কলেজে পড়ার সময় ছাত্রশিবিরের ঘনিষ্ঠ ছিলেন। পরবর্তীতে নেতা-কর্মীদের রোষানলে পড়ে তাকে অব্যাহতি দেওয়া হয়।”

সংবাদ সম্মেলনে নেতা-কর্মীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা হাকিকুল ইসলাম খোকন, আইন বিষয়ক সম্পাদক শাহ বখতিয়ার, শিল্প ও বাণিজ্য সম্পাদক ফরিদ আলম, মানবাধিকার সম্পাদক মিসবাহ আহমেদ, কায়কোবাদ খান, শরিফ কামরুল হীরা, এম এ জলিল, মিজানুর রহমান চৌধুরী ও শফিকুল ইসলাম।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!