কানাডায় নটর ডেম কলেজ অ্যালামনাই কমিটি

‘নটরডেম কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ কানাডা শাখা তাদের নতুন কমিটি ঘোষণা করেছে।

মনজুর মাহমুদ, টরেন্টো থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2019, 06:24 AM
Updated : 18 Sept 2019, 06:24 AM

রোববার দেশটির টরেন্টোর মারখামে এক রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় ২০১৯-২০২১ সালের জন্য নতুন পরিচালনা কমিটি অনুমোদন করেন তারা।

এতে সভাপতিত্ব করেন ক্যুইবেকে বাংলাদেশের সাবেক অনারারি কনসাল জেনারেল মো. জামিলুর রহিম।

কলেজের সাবেক ছাত্র শামসুর রহমানের বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় সাধারণ সভা। সংগঠনের সংবিধান অনুমোদনের পর একেএম জহিরুদ্দিন পরিচালক হিসেবে ১১ সদস্যের নাম প্রস্তাব করলে উপস্থিত সদস্যরা অনুমোদন করেন। একইসঙ্গে গত ৬ জানুয়ারি গঠিত আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

নতুন পরিচালনা কমিটির সদস্যরা হচ্ছেন- মো. জামিলুর রহিম (সভাপতি), চঞ্চল সাহা (জ্যেষ্ঠ সহ সভাপতি), এম এ বারী মঞ্জু (সহ সভাপতি), একেএম জহিরুদ্দিন (সাধারণ সম্পাদক), কাজী আমিরুল ইসলাম সালেক (কোষাধ্যক্ষ), খাজা মো. ওয়াকার (সাংগঠনিক সম্পাদক), রনি পালমার (সাংস্কৃতিক সম্পাদক), নাজমুল হক (প্রচার ও প্রকাশনা সম্পাদক), পল রয়, আনিসুর রহমান ও মোহাম্মদ আলী শাওন (কার্যনির্বাহী সদস্য)।

এছাড়া সংগঠনের উপদেষ্টা কমিটির সদস্যরা হচ্ছেন- সাবেক রাষ্ট্রদূত জন গোমেজ, নটর ডেম কলেজের সাবেক শিক্ষক নির্মল সরকার, প্রদীপ স্ট্যানলি গোমেজ, ইখতিয়ার ওমর, আব্দুল মান্নান, কানন বড়ুয়া, মুহাম্মদ শামসুন নুর, মো. আনোয়ারুল কবির ও কাইসার ফারুক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!