জর্জিয়ায় প্রবাসীদের ভলিবল প্রতিযোগিতা

ভলিবল প্রতিযোগিতার আয়োজন করেছেন যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে বসবাসরত বাংলাদেশিরা।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2019, 09:33 AM
Updated : 15 Sept 2019, 09:33 AM

রোববার অঙ্গরাজ্যটির আটলান্টায় লিলবার্ন শহরের ব্রাইসন পার্কে এ আয়োজন করে ‘বাংলাদেশ স্পোর্টস ফেডারেশন অব জর্জিয়া’।

আয়োজক সংগঠনের সভাপতি সাদেক হুসেনের তত্ত্বাবধানে খেলা পরিচালনা করেন  সংগঠনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন দুলাল।

পাঁচটি দলের মধ্যে আয়োজিত ওই প্রতিযোগিতার ফাইনালে ‘বেঙ্গলি বয়েজ-প্যান্থার’ প্রতিপক্ষ ‘হৈচৈ রিলোডেদ’কে পরাজিত চ্যাম্পিয়ন হয়। খেলায় অংশ নেওয়া অপর তিনটি দল হলো ‘ব্লুজ’, ‘আটলান্টা ফ্যালকন’ ও ‘ডার্টি বিডি বয়েজ’।

এতে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা আগা জামিল, উপদেষ্টা হালিম ইউসুফ, উপদেষ্টা গাইডেন হকিন্স, সাবেক সাধারণ সম্পাদক আবিদ, বাংলাদেশ ফাউন্ডেশন অব জর্জিয়ার চেয়ারম্যান মুহাম্মদ আলী মানিক, বাংলাধারার সভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, সাংবাদিক ও বাংলাধারার সহ সভাপতি রুমী কবির, ফোবানার সাবেক চেয়ারম্যান ডিউক হাসান খান, জর্জিয়া কালচারাল অ্যান্ড সোশ্যাল অর্গানাইজেশনের সহ সভাপতি শেখ জামাল, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি ও আসন্ন জর্জিয়া স্টেট সিনেটের নির্বাচনে ডিসট্রিক্ট ৪১ আসনের প্রার্থী জাহাঙ্গীর হোসেন, গুইনেট কাউন্টি সলিসিটর জেনারেল ব্রায়ান হোয়াইটসাইট, আইন শৃঙ্খলা প্রতিষ্ঠান গুইনেট কাউন্টি শরীফ কার্টিস কলিমেন্স, গুইনেট কাউন্টির চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক স্টেট সিনেটর কার্ট থম্পসন।

প্রতিযোগিতায় অংশ নেওয়া খেলোয়াড়রা হলেন ‘ফ্যালকন’ দলের ফাহাদ, কবির, রাজু, জয়নাল, সাদি, অপু ও তামজিদ, ‘ডার্টি বিডি বয়েজের’ আশিক, খোকন, শামিম, তানজিল, সমিক ও কেভিন, ‘ব্লুজ’ দলের কাজী, সাদেক, আবিদ, সালেহ, জুন্নাহ, নবুয়ত, আশরাফ, মনসুর ও ঠান্ডু, ‘হৈচৈ রিলোডেড’ দলের শান্ত, লালু, জাবেদ, মইনুল, আকিফ ও তানভীর এবং ‘বেঙ্গল বয়েজ-প্যান্থার’ দলের লিয়ন, দুলাল, তানভী, সজল, জুনায়েদ, পলাশ, শামিম, হারিস, নাজমুল ও ড্যানি।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!