নিউ ইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতির নতুন কমিটি

মো. মঞ্জুরুল করিমকে সভাপতি ও মো. হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছে ‘নারায়নগঞ্জ জেলা সমিতি, উত্তর আমেরিকা শাখা’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2019, 07:01 AM
Updated : 31 August 2019, 07:01 AM

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে সংগঠনের সাধারণ সভা থেকে এ ঘোষণা আসে।

অতিথিদের সঙ্গে নবগঠিত কমিটির কর্মকর্তারা

সংশ্লিষ্টরা জানান, সভায় বিস্তারিত আলোচনা-পর্যালোচনা শেষে সবার কাছে প্রার্থীতা আহ্বানের পর ২০১৯-২০২০ মেয়াদের জন্য কার্যকরী এ কমিটি ঘোষণা করা হয়। এসময় কোনো পদেই একাধিক প্রার্থী পাওয়া যায়নি।

নবগঠিত কমিটির অপর কর্মকর্তারা হলেন: সিনিয়র সহ সভাপতি ফয়সল হক দোলন, সহ সভাপতি রুহুল আমিন সিদ্দিক ও মোস্তফা জামান, সহ সাধারণ সম্পাদক জাহিদুর রহমান জনি, কোষাধ্যক্ষ আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক বাবলী হক, ক্রীড়া সম্পাদক সোহেল আহমেদ, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, আপ্যায়ন সম্পাদক রমিজউদ্দিন বাবুল, মহিলা সম্পাদক কোহিনুর আকতার এবং নির্বাহী সদস্যরা হলেন সাঈদ আহমেদ, খালেদ আকতার, শরিফ হোসেন তনয়, এস এম বাবুল, নিপা জামান ও নাজমুল হোসেন সোহাগ।

বক্তব্য রাখছেন রফিকুল ইসলাম

সমাবেশে বক্তব্য দেন সংগঠনের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা আজহরুল হক মিলন, প্রাক্তন সভাপতি মোহাম্মদ মহসিন, প্রাক্তন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরকার রেজাউল হক, প্রাক্তন সাধারণ সম্পাদক গোলাম হোসেন ও আছির উদ্দিন উজ্জ্বল, মুক্তিযাদ্ধা মো. সুরুজ্জামান ও আজিজুল ইসলাম আজিম এবং কমিউনিটি কর্মী এ কে এম নূরল হক।

বিদায়ী সভাপতি অধ্যাপক রফিকুল হক বলেন, “কমিউনিটির সামগ্রিক কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে নতুন কমিটির নেতৃত্বে। প্রবাস-জীবনের স্বপ্ন বাস্তবায়নে দায়িত্বপ্রাপ্ত সবাইকে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে এবং প্রয়োজনে আমাদের অভিজ্ঞতাকেও তারা কাজে লাগাতে পারবেন।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!