মালয়েশিয়ায় বাংলাদেশির গলাকাটা লাশ উদ্ধার

মালয়েশিয়ার কেলান্তানে এক বাংলাদেশি শ্রমিকের গলাকাটা লাশ পাওয়া গেছে, যাকে হত্যা করা হয়েছে বলে মালয়েশিয়া পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2019, 03:41 PM
Updated : 29 August 2019, 03:41 PM

নিহত বাংলাদেশির নাম আল আমিন, বয়স আনুমানিক ২০ বছর। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৯টার দিকে কেলান্তান রাজ্যের গোয়া মুসাং জেলার সেন্ড্রপ এলাকার একটি সবজি খামারে এ ঘটনা ঘটে বলে মালয়েশিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা 'বারনামার' জানিয়েছে।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য গুয়া মুসাং হাসপাতালে পাঠানো হয়েছে এবং দণ্ডবিধির ৩০২ ধারা অনুযায়ী মামলাটি তদন্ত করা হচ্ছে।

স্থানীয় জেলা পুলিশ সুপার মোহাম্মদ তাওফিক মাইডিন বলেন, "ওইদিন সকালে সবজি বাগানের মালিক তার বাগানটি দেখতে গেলে হঠাৎ বাগানের শেষ সীমানায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ নিহতের ঘাড়ে আঘাতের চিহ্ন পেয়েছে।” 

কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি। 

তিনি আরও বলেন, "হত্যাকাণ্ডের বিষয়ে যদি কেউ তথ্য দিতে চান তাদের নিকটস্থ থানায় 09-9121222 এই নম্বরটিতে যোগাযোগ করার অনুরোধ রইলো।"

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!