আমেরিকান-বাংলাদেশি ফ্রেন্ডশিপ সোসাইটির নতুন কমিটি

জি আই রাসেলকে সভাপতি ও কবির পাটোয়ারীকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র প্রবাসীদের সংগঠন ‘আমেরিকান-বাংলাদেশি ফ্রেন্ডশিপ সোসাইটি’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2019, 05:13 AM
Updated : 26 August 2019, 05:13 AM

২০১৯-২১ মেয়াদের জন্য এ কমিটি গঠন করা হয়েছে বলে জানান নেতা-কর্মীরা।

কমিটিতে অন্যান্য পদে আছেন- সহ সভাপতি আকতার হোসাইন, আবদুস সাত্তার, মজিবুর রহমান খান ও জুয়েল বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম কামাল ও কোষাধ্যক্ষ আনোয়ার হোসাইন।

সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক (বাই) এর প্রাক্তন সভাপতি ও ফোবানা নির্বাহী কমিটির প্রাক্তন কোষাধ্যক্ষ ইনারা ইসলাম।

ফ্রেন্ডশিপ সোসাইটির উপদেষ্টারা

উপদেষ্টা পরিষদে আরও আছেন একাত্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান পারভীন পাটোয়ারী, উদয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান রেদওয়ান চৌধুরী এবং বাংলাদেশ আমেরিকা ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিব্বীর আহমেদ।

পদ পাওয়া নেতা-কর্মীরা জানান, আগামী লেবার ডে উইকেন্ডে নিউ ইয়র্কের নাসাউ কলসিয়ামে অনুষ্ঠেয় ৩৩তম ফোবানা সম্মেলনে ‘আমেরিকান বাংলাদেশি ফ্রেন্ডশিপ সোসাইটি অংশ নেবে সভাপতি জিআই রাসেল ও সাধারণ সম্পাদক কবির পাটোয়ারীর নেতৃত্বে।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!