নিউ ইয়র্কে ‘মিস নেপাল’ বিজয়ীদের বৃত্তি দিল পিপলএনটেক

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অনুষ্ঠিত ‘মিস নেপাল’ প্রতিযোগিতায় বিজয়ীদের বৃত্তি দিয়েছে তথ্য ও প্রযুক্তি প্রশিক্ষণভিত্তিক বাণিজ্যিক প্রতিষ্ঠান ‘পিপলএনটেক’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2019, 08:57 AM
Updated : 23 August 2019, 08:57 AM

শনিবার দেশটির লং আইল্যান্ড মেলরোজ বলরুমে ‘মিস নেপাল নর্থ আমেরিকা ২০১৯’ শিরোনামে এ প্রতিযোগিতায় কানাডা ও যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহর থেকে বাছাইকৃত ১৬ জন প্রতিযোগী অংশ নেন।

এর মধ্যে ‘মিস নেপাল’ মুকুট অর্জন করেন নিউ ইয়র্কের শ্রীয়া গাজুরেল। প্রথম রানার আপ হন কানাডার ভ্যানকুভারের আস্থা পান্ডে ও দ্বিতীয় রানার আপ হন ম্যাসেচুসেটসের কৃতী কেসি।

এতে প্রথমবারের মতো বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশি-আমেরিকান আবুবকর হানিপ। অনুষ্ঠানে তিন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন তিনি এবং বিজয়ীদেরকে বিনামূল্যে ‘আইটি কোর্স’ দেওয়ার ঘোষণা দেন।

এতে বিচারক হিসেবে আরো উপস্থিত ছিলেন ‘মিস নেপাল ওয়ার্ল্ড ২০১৮’ বিজয়ী শ্রীঙ্খলা খাতিওয়াদা, নেপাল কমিউনিটির সামাজিক উদ্যোক্তা রাজু শ্রেষ্ঠ, নেপালি শিল্পী আদ্রিয়ান প্রধান, কমিউনিটি নেতা নামগেল লামা এবং অ্যাটর্নি বাসু ডি ফুলারা। গ্র্যান্ড ফিনালের কোরিওগ্রাফার ছিলেন ‘মিস নেপাল ওয়ার্ল্ড ২০১০’ মুকুটজয়ী সদিচ্ছা শ্রেষ্ঠ।

এতে আরো উপস্থিত ছিলেন টিভি সাংবাদিক ও উপস্থাপক হাসানুজ্জামান সাকী, এনআরবি কানেক্ট টিভির পরিচালক আরিফুল ইসলাম এবং পিপল এন টেকের মানবসম্পদ ব্যবস্থাপক মিলন মনিরুজ্জামান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!