জর্জিয়ায় আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

যুক্তরাষ্ট্রের দক্ষিণ পূর্বাঞ্চলের শহর আটলান্টায় জাতীয় শোক দিবস পালন করেছে জর্জিয়া অঙ্গরাজ্য আওয়ামী লীগ।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2019, 08:33 AM
Updated : 21 August 2019, 08:33 AM

রোববার স্থানীয় সময় সন্ধ্যায় বিউফোর্ড হাইওয়ের মাইক্রোটেল হোটেলের বলরুমে দিনটি উপলক্ষে আলোচনা সভা করেন তারা।

জর্জিয়া যুবলীগ ও জর্জিয়া স্বেচ্ছাসেবক লীগের সহযোগিতায় ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সাবেক সহ সভাপতি শেখ জামাল, সভা পরিচালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মাহমুদ রহমান।

আলোচনায় অংশ নেন জর্জিয়া আওয়ামী লীগের দুই সাবেক সভাপতি সলিমুল্লাহ সলি ও দিদারুল আলম গাজী, উপদেষ্টা আজিজুর রহমান, সাবেক দুই সহ সভাপতি নেহাল মাহমুদ ও সৈয়দ আহমেদ, যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ নেতা সাদমান সুমন, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি আরেফিন বাবুল ও সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মোহাম্মদ কায়েদুজ্জামান, ফরহাদ হোসেন, মাহফুজ হক, জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সভাপ‌তি মাহবুব আলম সাগর, সহ সভাপতি মোহাম্মদ রাফি মাতবর, সাধারণ সম্পাদক সামীর জাহান সম্রাট ও যুগ্ম সম্পাদক সম্পাদক কাওসার আজাদ, কমিউনিটি সংগঠক আবু লিয়াকত হুসেন এবং বাংলাদেশ স্পোর্টস ফেডারেশন অব জর্জিয়ার সাধারণ সম্পাদক মহিউদ্দিন দুলাল।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!