ওয়াশিংটন ডি.সিতে জাতীয় শোক দিবস পালন

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডি.সিতে জাতীয় শোক দিবস পালন করেছে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ-সঙ্গঠনের নেতা-কর্মীরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2019, 12:17 PM
Updated : 18 August 2019, 12:39 PM

শুক্রবার দুপুরে ভার্জিনিয়ার আরলিংটনে বায়তুল মোকাররম মসজিদে দিনটি উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেন তারা।

যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ, ম্যারিল্যান্ড স্টেট আওয়ামী লীগ, বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ এবং বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগ সম্মিলিতভাবে এ কর্মসূচি পালন করে।

এতে দোয়া পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের ইমাম কৌশিক আহমেদ। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করা হয়। মোনাজাত শেষে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

এ কর্মসূচির সমন্বয়ে ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি খন্দকার মনসুর, ম্যারিল্যন্ড আওয়ামী লীগের সভাপতি শেখ সেলিম, কুমিল্লা জেলার সাবেক ছাত্রলীগ নেতা আনিসুর রহমান মিঠু, ওয়াশিংটন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ, বৃহত্তর ওয়াশিংটন যুবলীগের সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রফিকুল ইসলাম, মোশাররফ হোসেন দুলাল, আনোয়ারুল আজিম, দস্তগির জাহাঙ্গীর, আমান উল্লাহ, মো. জামাল হোসেন ও ওবায়দুল হক খোকন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!