যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে আওয়ামী লীগের যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2019, 05:58 AM
Updated : 17 August 2019, 05:58 AM

স্থানীয় সময় বুধবার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে ডাইভার্সিটি প্লাজায় এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়া ও আলোচনা সভার আয়োজন করেন তারা।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সিদ্দিকুর রহমান, পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

প্রধান অতিথি ছিলেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন, বিশেষ অতিথি ছিলেন কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা।

এদিকে আলোচনা সভার একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের এক নম্বর সদস্য শাহানারা রহমান বক্তব্য দেওয়ার জন্য মাইক হাতে নেওয়ার পর হাসিতে ফেটে পড়েন। শোক-দিবসের অনুষ্ঠানের এ ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়লে কিছু নেতা-কর্মীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

সভায় আরও উপস্থিত ছিলেন মাহবুবুর রহমান, সামসুদ্দিন আজাদ, মুজাহিদুল ইসলাম, জয়নাল আবেদিন, মনসুর খান, কাজী কয়েস, সামছুল আবদিন, মাসুদুল হাসান, দেওয়ান মহিউদ্দীন, আব্দুল হাসিব মামুন, এনাম, আব্দুল হামিদ, আলী হোসেন গজনবী,নুরল আমিন বাবু, ওয়ালি হোসেন, সাইফুল ইসলাম, দরুদ মিয়া রনেল, সাখাওয়াত বিশ্বাস, ইমদাদ চৌধুরী, জেড এ জয়, জাহাঙ্গীর হোসেন, শাহিন আজমল, আলামিন আকন্দ, জাহিদ হাসান, হুমায়ুন চৌধুরী ও নান্টু মিয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!