বন্যাদুর্গতদের ত্রাণ দিলেন সিঙ্গাপুর প্রবাসীরা

বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সিঙ্গাপুর প্রবাসী কিছু বাংলাদেশি।

ওমর ফারুকী শিপন, সিঙ্গাপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2019, 05:40 AM
Updated : 10 August 2019, 05:40 AM

শুক্রবার জামালপুর জেলা বকশীগঞ্জ থানার সূর্যনগর ও বাট্রাজোর গ্রামে এ ত্রাণ সহায়তা দেন সিঙ্গাপুরের জাহাজ নির্মাণ কারখানা ‘ক্যাপেল শিপইয়ার্ডে’ কর্মরত বাংলাদেশিরা৷

এ কাজের প্রধান উদ্যোক্তা ফিরোজ আলম জানান, প্রায় ১২৩টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়৷ ত্রাণ সামগ্রীতে ছিল চাল, সেমাই, চিনি, গুঁড়া দুধ, সাবান ও তেল।

ফিরোজ আলম বলেন, “আমরা দেশ মাতৃকা থেকে দূরে অবস্থান করলেও সবসময় আমাদের মন পড়ে থাকে প্রিয় জন্মভূমির প্রতি। আমি মনে করি প্রবাসী ভাইদের আত্মমানবতার সেবায় এগিয়ে আসা উচিত। দুঃস্থ, অসহায় মানুষের দুর্ভোগে ও দুর্দিনে পাশে থেকে তাদের সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিলে অসহায় মানুষগুলো কিছুটা হলেও উপকৃত হয়।”

ত্রাণ বিতরণে সহযোগিতা করেন ফরিদ আহমদ, মো. নুরুল আমিন, কুদ্দুস মাস্টার, মো. চান মিয়া, নুর ইসলাম, সিরাজুল ইসলাম, গোলাম হোসেন, কাজী ফরহাদ হোসেন, মীর্জা রাহিদ হাসান, মাহমুদুল ইসমাল মিলন, আব্দুল মজিদ, মিজানুর রহমান ও সুমন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!