অগাস্টের শুরুতে নিউ ইয়র্কে আ. লীগের শোক র‍্যালি

জাতীয় শোক দিবস সামনে রেখে অগাস্টের শুরুতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে র‍্যালি করেছে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ-সঙ্গঠনগুলো।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 August 2019, 08:22 AM
Updated : 2 August 2019, 08:22 AM

বৃহস্পতিবার স্থানীয় সময় রাতে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে খাবার বাড়ি চত্বরে এ কর্মসূচতে মোমবাতি প্রজ্জ্বলন করেন তারা।

অনুষ্ঠান পরিচালনা করেন সেবুল মিয়া ও সভাপতিত্ব করেন মনজুর চৌধুরী।

বক্তব্য দেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, আইন সম্পাদক শাহ বখতিয়ার, শিল্প সম্পাদক ফরিদ আলম, নির্বাহী সদস্য শরিফ কামরুল হিরা ও মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ সভানেত্রী শাহনাজ মমতাজ, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল আহমেদ, হেলিম উদ্দিন ও যুবলীগ সদস্য শাহিন কামালী।

নেতা-কর্মীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ‘যুক্তরাষ্ট্র শেখ হাসিনা মঞ্চের’ সভাপতি জালাল উদ্দিন জলিল ও সাধারণ সম্পাদক কায়কোবাদ খান, নাদের মাস্টার, জাতীয় শ্রমিক লীগ যুক্তরাষ্ট্র শাখার সহ সভাপতি, গিয়াস উদ্দিন বিশ্বাস, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাফিকুর রহমান তুরান, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মাইনউদ্দিন, মোহাম্মদ হুমায়ূন কবির, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধ যুব কমান্ড সভাপতি এম এ মুহিত, নিউ ইয়র্ক মহানগর যুবলীগের সভাপতি খন্দকার জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান, হেলাল উদ্দিন, আনিসুর রহমান, জাকির রহমান, আজমুল আলী, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শহিদুল ইসলাম ও সাজ্জাদ হোসন।

পঁচাত্তরের ১৫ অগাস্টের খুনিদের বাংলাদেশে ফিরিয়ে নিয়ে শাস্তি কার্যকর করতে সরকারের প্রতি দাবি জানান বক্তারা ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!