ফ্লোরিডায় বাংলা টেলিভিশনের ‘ঈদ আনন্দ আয়োজন’

ঈদ সামনে রেখে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ আয়োজন’ করেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাকেন্দ্রিক প্রবাসীদের গণমাধ্যম ‘বাংলা টেলিভিশন’।

আওলাদ হাওলাদার, ফ্লোরিডা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2019, 12:29 PM
Updated : 31 July 2019, 12:29 PM

ফ্লোরিডার ফোর্ট লডারডেলের পম্পানো বিচের সিভিক সেন্টারে এ আয়োজনে স্থানীয় দর্শকরা অংশ নেন।

টেলিভিশনের কর্মকর্তারা জানান, ঈদুল আযহায় অনুষ্ঠানটি দেখানো হবে ফ্লোরিডা বাংলা টেলিভিশনে। অনুষ্ঠানের আগে কয়েকজনকে সম্মাননা জানানো হয়। মুক্তিযোদ্ধা নান্নু আহমেদের হাতে ‘এফবি টিভি’ সম্মাননা তুলে দেন একরামুল ইসলাম ভূঁইয়া। সম্মাননা দেওয়া হয় ঢাকা ক্লাবের সভাপতি মিম খান, রানা খান, নাঈম খান, মাইক শাহাদি ও আরশাদ আলীকে।

অনুষ্ঠানে বক্তব্য দেন জুনায়েদ আক্তার, সান্তিয়াগো ভাসপিস, এফবি টিভির প্রধান কার্যনির্বাহী টিটন মালিক ও পরিচালক আওলাদ হাওলাদার।

টেলিভিশনটির এডিটর ইন চিফ শামীম আল আমিনের সঞ্চালনায় প্রথমেই মঞ্চে আসেন স্থানীয় একঝাঁক নৃত্যশিল্পী। ছিল নাঈম খান আর ডলারের একটি নাটিকা। দর্শকদের জন্য ছিল কয়েকটি পর্ব।

গান শোনান স্থানীয় শিল্পী পাপ্পু আহমেদ, আশিক, মুনমুন, সুমন, বাবু ও শাওন। জাদু দেখান ফ্লোরিডার জাদুশিল্পী মার্টি মিল। নাচ পরিবেশন করেন মুনমুন, তাজরি ও আরশি।

মিস্টার বিনের একটি পর্বে নোয়াখালীর ভাষায় অনুবাদে রাশেদের পরিবেশনা সবাইকে আনন্দ দেয়। ছিল বাংলাদেশ ক্রিকেটের প্রতি ভালোবাসা জানিয়ে গান। শিশুদের নিয়ে গানটি শোনান পাপ্পু আহমেদ। শিশুদের পর্বে অংশ নেন অপর্ণা আমিন, অর্ক ও বর্ষসহ অনেকে।

মঞ্চসজ্জায় ছিলেন মিম খান। অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন সোমানা মালিক, আশরাফুন নাহার লিউজা, রুবি আওলাদ, আরিফুল হক, মোহাম্মদ খোরশেদ, সোনিয়া খান, হাসি করিম, ফুয়াদ জালাল, নিপা জালাল, মঞ্জু আমিন, মিথাড আহমেদ, শাওন ও সুমন বিশ্বাস।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!