সিডনিতে এআইইউবি সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী

অস্ট্রেলিয়ার সিডনিতে পুনর্মিলনী করেছে ‘আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ’ (এআইইউবি) এর সাবেক শিক্ষার্থীরা।

নাইম আবদুল্লাহ, সিডনি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2019, 08:04 AM
Updated : 30 July 2019, 08:04 AM

রোববার সিডনির মিন্টোর রনমুর মিলনায়তনে ‘উইন্টার ইভেন্ট ২০১৯’ শিরোনামে এ অনুষ্ঠানে প্রায় দুইশ প্রাক্তন ছাত্র-ছাত্রী ও তাদের পরিবার অংশ নেন।

ষষ্ঠবারের মতো আয়োজিত এ অনুষ্ঠানে এআইইউবির প্রথম ব্যাচ থেকে শুরু করে সম্প্রতি স্নাতকোত্তীর্ণ শিক্ষার্থী এবং সিডনি ও ক্যানবেরা থেকে বাংলাদেশি ও প্রাক্তন নেপালি ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। 

এতে গান শোনান এআইইউবির প্রাক্তন শিক্ষার্থীরা, সিডনিতে বাংলাদেশি ব্যান্ড ’কৃস্টি’ ও ‘এইট নোটস’। শিশুদের জন্য ছিল ফেইস পেইন্টিং ও খেলার ব্যবস্থা।

এআইইউবির প্রথম ব্যাচের শিক্ষার্থী খায়রুল আজাদ অ্যালামনাইয়ের আগামীর দিক নির্দেশনা দিয়ে কিছু প্রস্তাব রাখেন, যার মধ্যে নতুন আসা শিক্ষার্থীদের প্রবাসের বাসস্থান ও কর্মসংস্থানের মাধ্যমে প্রাথমিক নানা সহযোগিতার কথা উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানের শব্দ ও কারিগরি সহযোগিতায় ছিলেন তৃতীয় ব্যাচের বেলায়েত রবিন। দুপুরের খাবার পরিবেশনের পর প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ছিল কুইজ প্রতিযোগিতা, গেম শো ও পুরস্কার বিতরণী পর্ব।

এআইইউবি সাবেক শিক্ষার্থী সাঈফ, শাহরিয়া মাহবুব ও রায়হান সিদ্দিক এ বছরের শেষ নাগাদ মেলবোর্নে আরেকটি পুনর্মিলনীর আশ্বাস দিয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!