নিউ ইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির ঈদ পুনর্মিলনী

নিউ ইয়র্কে ঈদ পুনর্মিলনী করেছে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের আঞ্চলিক সংগঠন ‘কুষ্টিয়া জেলা সমিতি’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2019, 06:44 AM
Updated : 26 July 2019, 06:44 AM

রোববার নিউ ইয়র্কের হোয়াইস্টন ব্রিজের নিচ দিয়ে বয়ে যাওয়া ইস্ট রিভারের ধারে ফেরি পয়েন্ট পার্কে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন আয়োজক সংগঠনের সভাপতি মো. আবু মুসা।

এসময় উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য নাজমুল আহসান, খন্দকার আমিরুল ইসলাম, মো. ইমদাদুল হক, রফিক আহম্মেদ মিলু ও কাজী আবেদিন, সাবেক সভাপতি মো. গিয়াস উদ্দিন, সিনিয়র সহ সভাপতি মো. রাশেদুল আলম, সহ সভাপতি রওশন পারভিন, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক আম্বিয়া অন্তরা, বনভোজন কমিটির আহ্বায়ক আশরাফুল আলম, সদস্য সচিব মো. জিয়াউর রহমান, প্রধান সমন্বয়কারী আব্দুর রহমান, সমন্বয়কারী মো. সাজেজুল ইসলাম সুজন, যুগ্ম আহ্বায়ক কাজী পারভেজ বাবু, সাইদুর রহমান, মো. কামরুজ্জামান এবং মো. আলমগীর হোসেন, যুগ্ম সদস্য সচিব মো. মিজানুর রহমান, আবদুল্লাহ যুবায়ের এবং মো. আশিক ইকবাল, মো. ইসলাম, মন্জুর কাদের, কেএম খোকন, রেজাউর রহমান, মফিজুল ইসলাম শুভ, আশরাফুল ইসলাম এবং আসাদুজ্জামান বাবু।

সমিতির সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান ও আহ্বায়ক আশরাফুল আলমের তত্ত্বাবধানে খেলাধুলা পরিচালনা করেন সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ যুবায়ের।

সহযোগিতায় ছিলেন মো. কামরুজ্জামান, মো. আশিক ইকবাল, মো. আলমগীর হোসেন, মো. জিয়াউর রহমান, রওশন পারভিন, স্বপ্না ইসলাম, সাহানারা খাতুন ও সাজিদ হাসান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন অতিথি শিল্পী রওশন বেগম, বাংলাদেশ থেকে আসা মরিয়ম মারিয়া এবং সুরছন্দ স্কুলের শিক্ষক ও সমিতির উপদেষ্টা মো. ইমদাদুল হক।

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন মো. সাজেজুল ইসলাম সুজন ও সমিতির সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান। সহযোগিতা করেন যুগ্ম সাধারণ সম্পাদক ও বনভোজন কমিটির আহ্বায়ক মো. আশরাফুল আলম।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সভাপতি আবু মুসা, প্রধান অতিথি মোহাম্মদ এন মজুমদার, বিশেষ অতিথি আ. খালেক, উপদেষ্টামণ্ডলীর সদস্য খন্দকার আমিরুল ইসলাম, মো. ইমদাদুল হক, মো. মতিউর রহমান, রফিক আহম্মেদ মিলু, সাবেক সভাপতি মো. গিয়াস উদ্দিন, সিনিয়র সহ সভাপতি মো. রাশেদুল আলম ও সহ সভাপতি কাজী পারভেজ বাবু।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!