যুক্তরাষ্ট্রে আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের পুনর্মিলনী

পুনর্মিলনী উৎসব ও বনভোজন করেছে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গঠন ‘আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2019, 07:47 AM
Updated : 22 July 2019, 07:50 AM

শনিবার নিউ ইয়র্কের কাছে ওয়েস্টচেস্টারে কিংসল্যান্ড পার্কে দিনব্যাপী এ কর্মসূচি পালন করেন তারা।

এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ফজলুল হক, উপস্থিত ছিলেন রথীন্দ্রনাথ রায় ও শহীদ হাসান।

বনভোজনে আয়োজিত প্রতিযোগিতার মধ্যে ছিলো ফুটবল, ৫০ মিটার দৌড়, বালিশ নিক্ষেপ ও বল নিক্ষেপ। ফুটবল খেলা গোলশূন্য থাকায় উভয় দলকেই চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। এসব প্রতিযোগিতা পরিচালনা করেন হাজী এনাম।

আয়োজনে অংশ নেন প্রেস ক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক মুক্তিযোদ্ধা লাবলু আনসার, ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার ও চ্যানেল আই উত্তর আমেরিকার প্রধান কার্যনির্বাহী মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, ক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাকের বিশেষ সংবাদদাতা শহীদুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাংলা টিভির কার্যনির্বাহী রিজু মোহাম্মদ, কোষাধ্যক্ষ বাংলাদেশ প্রতিদিনের জ্যেষ্ঠ প্রতিবেদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক এটিএন বাংলা উত্তর আমেরিকার বার্তা সম্পাদক কানু দত্ত, প্রচার সম্পাদক চ্যানেল আই-অনলাইনের প্রতিনিধি শাহ ফারুক, নির্বাহী সদস্য খবর ডটকমের সম্পাদক শিব্বির আহমেদ, বাংলাভিশনের প্রতিনিধি আজিমউদ্দিন অভি, ফারহানা চৌধুরী এবং সাজ্জাদ হোসেন।
কমিউনিটি নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্যসেবা বিষয়ক প্রতিষ্ঠান ‘কেয়ার ৩৬৫’ এর পরিচালক নিলোফার শিরিন, গ্লোবাল ট্যুর অ্যান্ড ট্র্যাভেল ইনকের প্রধান কার্যনির্বাহী মো. শামসুদ্দিন বশির, ডেমক্র্যাটিক পার্টির তৃণমূলের সংগঠক ফাহাদ সোলায়মান, শো-টাইম মিউজিকের মালিক আলমগীর খান আলম, স্যামল নাথ, বাংলাদেশ সোসাইটির সদস্য সাদী মিন্টু, যুক্তরাষ্ট্র সেক্টরস কমান্ডার্স ফোরামের কোষাধ্যক্ষ আলিম খান আকাশ, প্রচার সম্পাদক শুভরায়, ইউনাইটেড কার সার্ভিসের আব্দুস সালাম আজম এবং জ্যাকসন হাইটস বিজনেস অ্যাসোসিয়েশনের নেতা হারুন ভূইয়া ।
কর্মসূচিতে সহযোগিতা করেছেন কুইন্স ডিস্ট্রিক্ট ডেমক্র্যাটিক পার্টির নেতা অ্যাটর্নি মঈন চৌধুরী, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, আবাসন সংগঠক মোর্শেদা জামান এবং বাংলা চ্যানেলের প্রেসিডেন্ট শাহ জে চৌধুরী।
এছাড়া উপস্থিত ছিলেন জামালপুর জেলা সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহীন খান এবং নিউ ইয়র্ক পুলিশ কর্মকর্তা ও প্রথম আলোর সংবাদদাতা রাজুব ভৌমিক। গান শোনান রোকসানা মির্জা।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!