ইতালিতে পুলিশের ধাওয়ায় প্রবাসীর মৃত্যু

ইতালিতে পুলিশের ধাওয়ায় এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে।

সাইফুল ইসলাম মুন্সী, ইতালি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2019, 12:03 PM
Updated : 20 July 2019, 12:03 PM

নিহত ব্যাক্তির নাম জব্বার ঢালী (৩৫)। জব্বার ঢালী বাংলাদেশের শরীয়তপুর জেলার নড়িয়া থানার গোলাবাজার গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন যাবত ইতালিতে ফেরিওয়ালার কাজ করতেন।

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় দেশটির রাজধানী রোমের ভিয়া কাভুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোমের ভিয়া কাভুরের হোটেল গ্র্যান্ড প্লাটিনোর বিপরীত পাশে জব্বার ঢালী অন্যান্য দিনের মতোই ফেরি করে জিনিসপত্র বিক্রি করছিলেন।  তার ব্যবসার অনুমতি না থাকায় পুলিশ ধরার জন্য তাকে ধাওয়া করলে পালাতে গিয়ে জব্বার ঢালী সিঁড়ি থেকে পরে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে নিহতের ভাই ঘটনাস্থলে এসে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিহতের ভাই বর্তমানে সুস্থ রয়েছেন।

এবিষয়ে ইতালিতে নিযুক্ত রাষ্ট্রদূত আব্দুস সোবাহান সিকদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ঘটনাটি খুবই দুঃখজনক। খবর পেয়েছি নিহতের লাশটি এখন পুলিশ হেফাজতে রয়েছে।  তবে লাশ দেশে পাঠানোর জন্য আমরা সহায়তা করব।  আর এখন পর্যন্ত স্থানীয় পুলিশের থেকে কোনও তথ্য আমাদের দেয়া হয়নি।“

এঘটনায় স্থানীয়  প্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!