ইতালির রোমে ঢাকা বিভাগ সমিতির কমিটি গঠন

ইতালির রোমে ঢাকা বিভাগ সমিতি কমিটি গঠন করা হয়েছে।

সাইফুল ইসলাম মুন্সী, ইতালি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2019, 01:44 PM
Updated : 11 July 2019, 01:44 PM

স্থানীয় সময় বুধবার দেশটির রাজধানী রোমের একটি রেস্টুরেন্টে আলোচনা সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

এতে রুহুল আমিনকে সভাপতি ও সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক ও আরিফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে নবগঠিত এই কমিটি গঠন করা হয়েছে। এতে প্রধান উপদেষ্টা করা হয় মান্নান মাদবর মঞ্জুকে। নবগঠিত ঢাকা বিভাগ সমিতিকে স্বাগত জানিয়েছেন দেশটিতে বসবাসরত প্রবাসী বাঙালিরা।

এছাড়াও ঢাকা বিভাগ সমিতির নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ইউরোপের বিভিন্ন দেশের বাঙ্গালী সংগঠনের সদস্যরা।

এসময় সংগঠনের সভাপতি বলেন, “নবগঠিত ঢাকা বিভাগ সমিতি সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিদের নিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবে। সংগঠনটি কেবল পিকনিক ও ইফতার পার্টিতে সীমাবদ্ধ থাকবে না।”

তিনি বলেন, এদেশে বসবাসরত ঢাকা বিভাগসহ সকল বেকার প্রবাসী বাঙালিদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, যেকোনও ধরনের সমস্যা সমাধানে উদ্যোগ গ্রহণ এবং প্রবাসীদের সামাজিকভাবে প্রতিষ্ঠিত করাসহ অন্যান্য সমস্যা সমাধানে কাজ করে যাবে।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!