জর্জিয়ায় সিলেট জালালাবাদ সমিতির বনভোজন

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে বসবাসরত সিলেটের জালালাবাদের প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘গ্রেটার জালালাবাদ অব জর্জিয়া’ তাদের বনভোজন করেছেন।  

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2019, 06:17 AM
Updated : 28 June 2019, 06:17 AM

রোববার মেট্রো আটলান্টা থেকে প্রায় ৬০ মাইল দূরে রুটলেজ শহরের হার্ড লেবার ক্রিক স্টেট পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

এতে সিলেট বিভাগের অধিবাসীসহ প্রায় এক হাজার প্রবাসী বাংলাদেশি নারী-পুরুষ-শিশু-কিশোর অংশ নেন।

বনভোজনে বিভিন্ন আয়োজনের মধ্যে ছিলো- দুপুরের খাবার, শিশু-কিশোরদের নানা খেলাধুলা, নারীদের মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা, ছোটাছুটি, লেকে মাছ ধরা, সাঁতার কাটা ও প্রাণখোলা আড্ডা।

বনভোজনের র‍্যাফেল ড্রয়ে নতুন গাড়ি জিতে নেন রেজাউল করিম রাসেল। গান শোনান শিল্পী সৈকত প্রধান।

নতুন প্রজন্মের প্রতিনিধিদের ব্যবস্থাপনায় আয়োজিত ওই বনভোজনের বিভিন্ন বিভাগের দায়িত্ব পালন করেন মৃদুল, নাসির, আওয়াল, সামসুদ্দিন, সবুজ, সাহেদ, আনফর, আশিক, আশরাফ, রুহুল, হাসান, সুনু সাসা ও শাহ্‌, মামু, মিতু, ইমরান, জাকির, রোহান, আলমগীর, রুবেল, নাদিম, তানজিল, মোহন, তামিম, কয়েস, মনসুর, শেরওয়ান, কামরান, সাব্বির, আহসান ও জামিল এবং সার্বিক পরিচালনায় ছিলেন সাদেক, সোহাগ, রউফ, রাহী, সাদি, সায়েম, সৌরভ ও কাজী।

বনভোজনে বাংলাদেশি কমিউনিটির সংগঠকদের মধ্যে জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি মোস্তফা কামাল মাহমুদ ও সাধারণ সম্পাদক এ এইচ রাসেল, লেখক ও সংগঠক আবু লিয়াকত হুসেন, জর্জিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ রহমান, জর্জিয়া সোশ্যাল অ্যান্ড কালচারাল অর্গানাইজেশনের সভাপতি মোহন জাব্বার ও সাধারণ সম্পাদক উত্তম দে, বাংলাধারার সভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, মামুন শরীফ, শেখ জামাল, আব্রাহাম রহমান, টিটু রশীদ, মারুফ ভূঁইয়া ও শহিদুল ইসলাম ঠান্ডু উপস্থিত ছিলেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!