সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের নতুন কমিটি

অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি লেখক ও সাংবাদিকদের সংগঠন ‘সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের’ নতুন কমিটি গঠন করেছে সংগঠনটি।

নাইম আবদুল্লাহ, সিডনি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2019, 07:34 AM
Updated : 25 June 2019, 07:34 AM

স্থানীয় সময় রোববার দুপুরে সিডনির ইঙ্গেলবার্নে একটি রেস্তোরাঁয় নির্বাচনের মাধ্যমে নতুন এ কার্যকরী পরিষদ ঘোষণা করেন তারা।

কাউন্সিলের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মেদ আব্দুল মতিনের সঞ্চালনায় উপস্থিত ৫৩ জন সদস্যের পরিচয়পর্ব অনুষ্ঠিত হয়।

কাউন্সিলের কোষাধ্যক্ষ মাকসুদা সুলতানা গত বছরের বার্ষিক প্রতিবেদন পেশ ও অনুমোদনের পর বিদায়ী সভাপতি কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করে নির্বাচন কমিশনকে নির্বাচন পরিচালনার অনুরোধ জানান।

নির্বাচন কমিশনার ওয়ালিউর রহমান ও সহকারী নির্বাচন কমিশনার সাজ্জাত হোসেন ও এনাম হকের কাছে রিটার্নিং অফিসার নাইম আবদুল্লাহ ১৩ সদস্যের নতুন কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের জন্য জমাকৃত মনোনয়নপত্র দেন।

নির্বাচন কমিটি আগামী দুই বছরের জন্য এনামুল হককে সভাপতি ও মোহাম্মাদ আবদুল মতিনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের নতুন কার্যকরী পরিষদের নাম ঘোষণা করেন।

কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- জ্যেষ্ঠ সহ সভাপতি মোহাম্মাদ আবদুল্লাহ ইউসুফ শামীম, সহ সভাপতি মোহাম্মেদ আসলাম মোল্লা, সহ সভাপতি শিবলী আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল, কোষাধ্যক্ষ মাকসুদা সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান সুমন, সাংস্কৃতিক সম্পাদক নামিদ ফারহান ও মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সম্পাদক মোহাম্মাদ আসিফ ইকবাল ।

সদস্যরা হলেন নাইম আবদুল্লাহ, ফজলে রাব্বি ও মোহাম্মাদ রেজাউল হক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!