আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন জুলাইতে

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) কার্যকরী পরিষদের সভায় আগামী মাসে অনুষ্ঠিতব্য বনভোজন নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2019, 06:35 PM
Updated : 17 June 2019, 06:35 PM

নিউ ইয়র্কের স্থানীয় সময় শনিবার প্রেসক্লাবের সভাপতি বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক লাবলু আনসারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও নিউ ইয়র্কে  দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি শহীদুল ইসলাম।

এতে সদস্যরা আগামী ২০ জুলাই প্রেসক্লাব আয়োজিত বনভোজনে প্রত্যেক সদস্যের চাঁদা ও বিস্তারিত অনুষ্ঠান সূচি নিয়ে আলাপ করেন।

 সভায় সর্বসম্মত সিদ্ধান্তে প্রত্যেক সদস্য ও অতিথিকে ৫০ ডলার করে চাঁদার পরিমান ধার্য করা হয়। তবে ৪ বছরের কম বয়সী শিশুদের ক্ষেত্রে কোন চাঁদা লাগবে না। আগামী ৭ জুলাইয়ের মধ্যে চাঁদা পরিশোধের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানানো হয়েছে।

এছাড়া, কার্যকরী কমিটির ৩ সভায় লাগাতারভাবে অনুপস্থিত থাকলে পরবর্তীতে সাংগঠনিক রীতি অনুসরণেও সকলে একমত পোষণ করেছেন।

সভায় ছিলেন যুক্তরাষ্ট্রে চ্যানেল  আইয়ের সিইও এবং প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার রাশেদ আহমেদ, প্রেসক্লাবের সহ-সভাপতি ভয়েস অব অ্যামেরিকার নিউ ইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এটিএন বাংলা ইউএসএ’র বার্তা সম্পাদক কানু দত্ত, প্রচার সম্পাদক চ্যানেল আই অনলাইনের যুক্তরাষ্ট্র প্রতিনিধি শাহ  ফারুক রহমান, কার্যকরী সদস্য এখন সময় এর সাংবাদিক ফারহানা চৌধুরী ও কার্যকরী সদস্য খবর ডটকমের সম্পাদক শিব্বির আহমেদ প্রমুখ।

অতিথি হিসেবে ছিলেন খ্যাতনামা ফটো-সাংবাদিক নাসির আলী মামুন।