নিউ ইয়র্কে ‘পিপল এন টেক’ প্রাক্তনদের পুনর্মিলনী

তথ্য ও প্রযুক্তি সেবা দেওয়া বাণিজ্যিক প্রতিষ্ঠান ‘পিপল এন টেক’ এর যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 June 2019, 08:06 AM
Updated : 16 June 2019, 08:06 AM

শনিবার নিউ ইয়র্কে জ্যাকসন হাইটসের বেলজিনো পার্টি হলে এ সমাবেশ থেকে ‘পিপল এন টেক’ এর মালিক আবু হানিপকে সংবর্ধনা জানান বিভিন্ন কোম্পানিতে কর্মরত প্রতিষ্ঠানটির প্রাক্তনরা।

অনুষ্ঠানটির তত্ত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানটির প্রাক্তন ছাত্র মোস্তাফিজুর রহমান পারভেজ, মাসুদ আলম মিঠু ও দিলারা জেসমিন সুমি।

বক্তব্য দিচ্ছেন ফারহানা হানিপ

আবু হানিপ তার বক্তব্যে সবাইকে ধন্যবাদ দেন এবং পিপল এন টেক সমাজকে কিভাবে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে তার কিছু বিবরণ তুলে ধরেন।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মালিকানাধীন মানি ট্রান্সমিটার প্রতিষ্ঠান 'ফামাক্যাশ' এর প্রধান সাইফুল খন্দকার বলেন, “স্কিল্ড ডেভেলপমেন্টের মধ্য দিয়ে আমেরিকান স্বপ্ন পূরণের পথ সুগম করতে আবু হানিপের প্রক্রিয়া একটি মডেলে পরিণত হয়েছে। এটি এখন যুক্তরাষ্ট্র, কানাডার সীমানা পেড়িয়ে বাংলাদেশের রাজধানী ঢাকাতেও ঘাঁটি গেড়েছে এবং উদ্যমী ও মেধাবি যুবক-যুবতীরা তার সুফলও পাচ্ছেন।”

বক্তব্য দিচ্ছেন সাইফুল খন্দকার

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পিপল এন টেকের প্রশাসক সাঈদ আলম সুমন, বিথি, মাফী ও নাসরীন সুলতানা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা হাসানুজ্জামান হাসান, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার ও পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যের মিলবোর্ন সিটির ভাইস প্রেসিডেন্ট নূরল হাসান।

‘স্টাডি বাডিজ রিইউনিয়ন’ শিরোনামে জনপ্রিয় সব গানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!