নিউ ইয়র্ক ফুটবল লীগ শুরু রোববার

আগামী রোববার যুক্তরাষ্ট্রে শুরু হতে যাচ্ছে ‘নিউ ইয়র্ক ফুটবল লীগ ও টুর্নামেন্ট ২০১৯’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2019, 08:51 AM
Updated : 14 June 2019, 11:55 AM

ওইদিন স্থানীয় সময় বিকেলে কুইন্সের নিউটাউন কুইন্স মল, ম্যাসির পেছনে অ্যাথলেটিক মাঠে চিকিৎসক ফেরদৌস খন্দকার লীগের খেলা উদ্বোধন করবেন বলে জানিয়েছে আয়োজক সংগঠন ‘বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’।

স্পোর্টস কাউন্সিলের সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও সাধারণ সম্পাদক জুয়েল আহমদ জানান, এতে প্রধান অতিথি থাকবেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন নিউ ইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা ও বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ।

এবারের লীগে অংশ নিতে যাওয়া আটটি দল হলো- যুবসংঘ (এ), ব্রঙ্কস ইউনাইটেড, ব্রাদার্স অ্যালায়েন্স, সোনার বাংলা, সন্ধীপ স্পোর্টং ক্লাব, যুবসংঘ (বি), আইসাব ও জ্যাকসন হাইটস।

উদ্বোধনী দিনে তিনটি খেলা অনুষ্ঠিত হবে। বিকেল তিনটায় যুব সংঘ (এ) ও ব্রঙ্কস ইউনাইটেড, বিকেল সোয়া চারটায় ব্রাদার্স অ্যালায়েন্স ও সোনার বাংলা এবং সাড়ে পাঁচটায় সন্দ্বীপ ও আইসাব অংশ নেবে।

প্রথমে লীগভিত্তিতে খেলা অনুষ্ঠিত হবে। লীগ শেষে শীর্ষ পয়েন্ট তালিকায় অবস্থানকারী চার দলের সমন্বয়ে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!