নিউ ইয়র্কে নরসিংদী জেলা সমিতির ইফতার

প্রবাসীদের নিয়ে ইফতার মাহফিল করেছে যুক্তরাষ্ট্র প্রবাসী সংগঠন ‘নরসিংদী জেলা সমিতি’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2019, 08:25 AM
Updated : 24 May 2019, 08:25 AM

বুধবার নিউ ইয়র্কে উডসাইডে গুলশান টেরেস মিলনায়তনে এ আয়োজন করেন তারা।

আয়োজক সংগঠনের সভাপতি আহসান হাবিবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

তিনি বলেন, “সম্প্রীতির এই বন্ধন অটুট রেখে আমেরিকান স্বপ্ন পূরণে নরসিংদীর প্রবাসীরাও অনন্য এক উদাহরণে পরিণত হবেন। ঐক্যের কোনো বিকল্প নেই। এলাকা, রাষ্ট্র সর্বক্ষেত্রেই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।”

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউ ইয়র্কে বাংলাদেশ কন্স্যুলেটের ফার্স্ট সেক্রেটারি শামিম হোসেন, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, কমিউনিটি নেতা এবং বাংলাদেশ সোসাইটির নির্বাচনে সভাপতি প্রার্থী কাজী নয়ন, ডেমোক্র্যাটিক পার্টির তৃণমূলের সংগঠক ফাহাদ সোলায়মান এবং নাজমুল এইচ খান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সাবেক সভাপতি জাহিদুল হক খান অরুন ও আজহারুল হক খোকা, সহ সভাপতি জসিমউদ্দিন খন্দকার ও হারুন অর রশীদ, সাবেক সাধারণ সম্পাদক জে মোল্লাহ সানী, ইফতার মাহফিলের আহ্বায়ক তারিকুল ইসলাম তুহিন ও সদস্য সচিব ইকবাল এ ভূইয়া, নির্বাচন কমিশনার মাহবুবুর রহমান, মোহাম্মদ হোসেন খান, আলী ইমাম, কাজী আজম, আবু নাসের, আবু তালেব চৌধুরী, মিজানুর রহমান, ইউনাইটেড নরসিংদী অ্যাসোসিয়েশনের সভাপতি রঞ্জিত কে সাহা, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ফিরোজ আহমেদ ও আশরাফুল ইসলাম রুবেল।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!