নিউ ইয়র্কে কিশোরগঞ্জ জেলা সমিতির ইফতার মাহফিল

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের সামাজিক সংগঠন ‘কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশন ইউএসএ ইন্ক’ তাদের একুশতম বার্ষিক ইফতার মাহফিল করেছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2019, 08:40 AM
Updated : 22 May 2019, 08:40 AM

স্থানীয় সময় সোমবার নিউ ইয়র্কের জ্যামাইকায় একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত এ মাহফিলে প্রবাসীরা অংশ নেন।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. আনোয়ার উদ্দিন।

পবিত্র কুরআন পাঠসহ তিন পর্বের অনুষ্ঠানটি সঞ্চালন করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. এনামুল হক। মাহফিলে অভিবাসী ও দেশের জন্য মোনাজাত করা হয়, এতে নেতৃত্ব দেন সংগঠনের প্রধান উপদেষ্টা হেলাল উদ্দিন আহমদ।

ইফতার মাহফিলে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ট্রাস্টিবোর্ড মেম্বার ফার্মাসিস্ট মো. আব্দুল আওয়াল সিদ্দিকী, সংগঠনের সাবেক সভাপতি ও ট্রাস্টিবোর্ড মেম্বার হাবিব রহমান হারুন, ট্রাস্টিবোর্ড মেম্বার মো. জাইদুল কবীর খান সারোয়ার, উপদেষ্টা শহীদুল হাসান, উপদেষ্টা মো. আ. রাজ্জাক। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন কাওরান বাজার ও স্টার কাবাব রেস্টুরেন্টের মালিক মোহাম্মদ ইলিয়াস খান।

সংগঠনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি জয়ন্ত শর্মা বিশ্ব, সহ সভাপতি মীনা ইসলাম, সাধারণ সম্পাদক মো. এনামুল হক, সহ সাধারণ সম্পাদক জাবির হোসেন তাকবীর ও মহিবুর রশিদ সুজন, কোষাধ্যক্ষ বদরুল ইসলাম, প্রচার সম্পাদক ফয়সাল কবীর, সাংস্কৃতিক সম্পাদক মো. গোলাম হায়দার শামীম, শিক্ষা সম্পাদক তানভীর রায়হান মিঠু, মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার কিরণ, কার্যকরী সদস্য মো. আছির উদ্দিন ও মো. সাইফুল ইসলামসহ প্রবাসী কিশোরগঞ্জ জেলাবাসী।

ইফতার মাহফিল শেষে কিশোরগঞ্জ জেলা সমিতির ‘একুশতম বার্ষিক চড়ুইভাতি ২০১৯’ আগামী ১৪ জুলাই টমাসবুল পার্কে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়। সংগঠনের প্রধান উপদেষ্টা হেলাল উদ্দিন আহমেদকে প্রধান তত্ত্বাবধায়ক করে মো.শহীদুল হাসানকে আহ্বায়ক ও মহিবুর রশিদ সুজনকে সদস্য সচিব করে একুশ সদস্যের চড়ুইভাতি কমিটি গঠিত হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!