জেনেভায় স্বাস্থ্যমন্ত্রীকে আওয়ামী লীগের অভ্যর্থনা

৭২তম বিশ্ব স্বাস্থ্য অধিবেশনে যোগ দিতে সুইজারল্যান্ডের জেনেভায় পৌঁছে আওয়ামী লীগের অভ্যর্থনা পেলেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 May 2019, 08:08 AM
Updated : 21 May 2019, 08:08 AM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় জেনেভা বিমানবন্দরে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম ও নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বলে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞতিতে জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি অরুন বরুয়া, মোবারক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ কামরুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দীন, জেনেভা বাংলাদেশ ক্লাবের সভাপতি আমজাদ চৌধুরী ও সুইডেন আওয়ামী লীগের ফরহাদ আলী খান।

চলতি মাসের ২০ থেকে ২৮ তারিখ বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডাব্লিউএইচও) বিশ্ব স্বাস্থ্য অধিবেশন অনুষ্ঠিত হবে। এতে ডাব্লিউএইচও এর নীতি নির্ধারণ, মহাপরিচালক নিযুক্ত করা, আর্থিক নীতি তত্ত্বাবধান, প্রস্তাবিত প্রোগ্রাম বাজেট পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!