লস অ্যাঞ্জেলেস সিটি নেইবারহুড কাউন্সিলে ৩ বাংলাদেশির বিজয়

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেস সিটির ‘নেইবারহুড কাউন্সিলে’র রিপ্রেজেনটেটিভ নির্বাচিত হয়েছেন তিন প্রবাসী বাংলাদেশি।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2019, 11:41 AM
Updated : 20 April 2019, 11:41 AM

এরা হলেন- আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মূকাভিনেতা, কবি, সাংবাদিক কাজী মশহুরুল হুদা, ব্যবসায়ী মোহাম্মদ শহীদ এবং এটিএন বাংলা ও দৈনিক সমকাল এর লস অ্যাঞ্জেলেস প্রতিনিধি লস্কর আল মামুন।

গত ১৩ এপ্রিল লস অ্যাঞ্জেলেস সিটি নেইবারহুড নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আমেরিকানদের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিরাও ভোট দেন। নির্বাচনে বিদেশিদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেন চার বাংলাদেশি। এর মধ্যে নির্বাচিত হয়েছেন।

লস অ্যাঞ্জেলেস সিটি নেইবারহুড কাউন্সিলের রিপ্রেজেনটেটিভরা তাদের নিজ নিজ এলাকার নাগরিক কল্যাণসহ সুন্দর শহর বিনির্মাণে সিটি মেয়র ও স্থানীয় প্রশাসনকে সহায়তা করে থাকে। এ জন্য প্রতি বছর বাজেটে অর্থ বরাদ্দ দেওয়া হয়।

নির্বাচিত রিপ্রেজেনটেটিভ কাজী মশহুরুল হুদা স্থানীয় সময় শুক্রবার রাতে এ সংবাদদাতাকে বলেন, “তৃণমূলের প্রতিনিধি হিসেবে আমরা সিটি মেয়রের কাছে কমিউনিটির সমস্যা এবং তা সমাধানের সুপারিশ পেশ করবো। কমিউনিটির সার্বিক উন্নয়নের ক্ষেত্রে এই পদটির গুরুত্ব অপরিসীম।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!