আবুধাবিতে বাংলাদেশ সমিতির বার্ষিক অধিবেশন অনুষ্ঠিত

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘বাংলাদেশ সমিতির’ বার্ষিক সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2019, 05:21 AM
Updated : 7 April 2019, 05:21 AM

বৃহস্পতিবার স্থানীয় সময় রাতে আবুধাবিতে বাংলাদেশ দূতাবাস সংলগ্ন সংগঠনটির প্রধান কার্যালয় মিলনায়তনে এ অধিবেশন থেকে সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করা হয়।

এতে মোয়াজ্জেম হোসেনকে সভাপতি, শওকত আকবরকে জ্যেষ্ঠ সহ সভাপতি, আবদুস সালাম তালুকদার সাধারণ সম্পাদক ও নাছির তালুকদারকে জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের ২০১৯-২০২০ সালের নতুন কমিটি গঠন করা হয়।

এর আগে আয়োজক সংগঠনের সভাপতি মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুস সালাম তালুকদারের পরিচালনায় সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আমিরাত ফেডারেল সরকারের কম্যুনিটি ডেভেলপমেন্ট মন্ত্রণালয়ের ফাইন্যান্স কন্ট্রোলার আহমদ হোসেন আমিন আবদুল হাদি।

সমিতির সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক আবদুস সালাম তালুকদার। আয়-ব্যয়ের হিসাব পেশ করেন অর্থ সম্পাদক মাহমুদ আজম।

এরপর পুরাতন কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয় এবং প্রধান অতিথি নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন এবং কণ্ঠভোটে তা অনুমোদিত হয়।

দুবাই ও আল আইনে সমিতির দুটি শাখা খোলা, প্রবাসী শ্রমজীবিদের কারিগরি দক্ষতা বাড়ানো সহ প্রাসীদের কল্যাণে কাজ করে যাবার জন্য সমিতির পক্ষ থেকে ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান সমিতির পুনঃনির্বাচিত সভাপতি মোয়াজ্জেম হোসেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!