প্রয়াত আশরাফ ও অসুস্থ কাদেরের জন্য সুইজারল্যান্ড আ. লীগের দোয়া

সুইজারল্যান্ড আওয়ামী লীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মৃতির প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পাশাপাশি সংগঠনটির প্রয়াত সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম এবং বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের জন্য দোয়া করা হয়েছে। 

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2019, 12:39 PM
Updated : 5 March 2019, 12:39 PM

স্থানীয় সময় রোববার জেনেভায় অনুষ্ঠিত কার্যকরী পরিষদের সভায় সুইজারল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ভাষা শহীদদেরকে স্মরণ করার পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সদ্যপ্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এই অনুষ্ঠানটি পরিচালনা করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান এবং সভাপতিত্ব করেন তাজুল ইসলাম।

পরে সুইজারল্যান্ড আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি হারুন অর রশিদ বেপারির পরিচালনায় সৈয়দ আশরাফের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এসময় হঠাৎ অসুস্থ হয়ে পড়া বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করেও দোয়া করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!