ওবায়দুল কাদেরের জন্য যুক্তরাষ্ট্রে দোয়া-মাহফিল

হৃদরোগে আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছেন দলটির যুক্তরাষ্ট্র শাখার নেতা-কর্মীরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2019, 05:37 AM
Updated : 5 March 2019, 05:37 AM

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে এ মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মো. আকতার হোসেন।

মোনাজাত পরিচালনা করেন আওয়ামী ওলেমা লীগের নেতা সাইফুল আলম সিদ্দিকী।

মোনাজাতে অংশ নেন আয়োজক সংগঠনের সহ সভাপতি সৈয়দ বসারত আলী, মাহবুবুর রহমান, শামসুদ্দিন আজাদ ও লুৎফুল করিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, দপ্তর সম্পাদক এনাম, ত্রাণ সম্পাদক জাহাঙ্গির হোসেন ও উপদেষ্টা মাসুদুল হাসান।

বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের নেতারা

একই সময়ে নিউ ইয়র্কে ব্রুকলিনের নিউ কার্ক এলাকায় ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় আরেকটি দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়, এর আয়োজন করে ‘বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ যুক্তরাষ্ট্র শাখা’।

মাহফিল পরিচালনা করেন স্থানীয় বেলাল মসজিদের ইমাম আহমেদ আব্দুল করিম। উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সভাপতি রমেশ চন্দ্ররায়, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা ও চন্দন দত্ত এবং নোয়াখালী সমিতির সাবেক সভাপতি মফিজ উদ্দিন।

এর আগের দিন নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আরেকটি দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!