ওবায়দুল কাদেরের জন্য নিউ ইয়র্কে আ. লীগের দোয়া-মাহফিল

হৃদরোগে আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছেন দলটির নিউ ইয়র্ক মহানগর শাখার নেতা-কর্মীরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2019, 05:59 AM
Updated : 4 March 2019, 05:59 AM

সোমবার লাগাতার তুষারপাত উপেক্ষা করেই নেতা-কর্মীরা জড়ো হন নিউ ইয়র্কের জ্যাকসন হাইটস সংলগ্ন তিতাস পার্টি হলে।

এসময় বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী। মসজিদ, মন্দির আর গির্জায় ওবায়দুল কাদেরের জন্য প্রার্থনা করতে তিনি প্রবাসীর আহ্বান জানান।

তিনি বলেন, “জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহকর্মী হিসেবে ওবায়দুল কাদের বাংলাদেশ আওয়ামী লীগে নবযুগের সূচনা ঘটিয়েছেন। তার মতো সংগঠকের মাধ্যমেই টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনে সক্ষম হয়েছে।”

নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের দুই সহ সভাপতি মাসুদ হোসেন সিরাজি ও আব্দুল কাদের মিয়াও ওবায়দুল কাদেরের রোগমুক্তির জন্য প্রবাসীদের দোয়া করার অনুরোধ জানান।

শেষে বাংলাদেশ তরিকত ফেডারেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ইমাম কাজী কাইয়্যুমের নেতৃত্বে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

মোনাজাতে অংশ নেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গির হোসেন, মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরল আমিন বাবু, সহ সভাপতি মোহাম্মদ আলমগীর উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত তালুকদার, সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার, সুমন মাহমুদ এবং নির্বাহী সদস্য এটিএম মাসুদ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!