আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক প্রস্তুতিসভা

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব’ (এবিপিসি)’ এর নতুন কমিটির অভিষেক হতে যাচ্ছে আগামী ৩ মে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2019, 07:06 AM
Updated : 20 Feb 2019, 12:27 PM

এ উপলক্ষে শনিবার নিউ ইয়র্কে ক্লাবের নির্বাহী সদস্য ফারহানা চৌধুরীর সঞ্চালনায় ও অভিষেক-উৎসব কমিটির আহ্বায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

কার্যকরী কমিটি ও উপ-কমিটির অধিকাংশ সদস্য-কর্মকর্তার উপস্থিতিতে অনুষ্ঠিত এ সভায় জানানো হয়, সবার সুবিধার্থে বাঙালি মালিকানাধীন বেলাজিনো পার্টি সেন্টারে সন্ধ্যা ৭টা থেকে এ অনুষ্ঠান শুরু হবে। অতিথির একটি তালিকাও তৈরি করা হয়েছে। দু’বছর আগের অভিষেক উৎসবের চেয়েও জমজমাট আকারে এটি করতে সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজের অঙ্গিকার করেন। এ উৎসবের মধ্য দিয়ে নতুন কমিটির কর্মকর্তারা প্রবাস ও মূলধারার বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে পরিচিত হবার সুযোগ পাবেন এবং এ সেতুবন্ধনের মধ্য দিয়ে ক্লাবের সদস্যরা পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট থাকবে।

সভায় অভিষেক উৎসবের সামগ্রিক বিষয়াবলী নিয়ে আলোচনা করেন ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার রাশেদ আহমেদ, কমিশনের সদস্য জাহেদ শরিফ, ক্লাবের সভাপতি লাবলু আনসার, সহ সভাপতি আকবর হায়দার কিরন, কোষাধ্যক্ষ মো. আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কানু দত্ত, সদস্য নিহার সিদ্দিকী, সাজ্জাদ হোসেন, আমজাদ হোসেন ও শাহ ফারুক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!