জেবিবিএর সভায় ব্যবসায়িক স্বার্থে ঐক্যের আহ্বান

ক্রেতা সাধারনের স্বার্থ সংরক্ষণের মাধ্যমে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে একযোগে কাজের সংকল্প ব্যক্ত করেছে নিউ ইয়র্কে বাংলাদেশিদের বৃহত্তম ব্যবসায়ী সংগঠন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন (জেবিবিএ)।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2019, 03:57 PM
Updated : 14 Feb 2019, 03:57 PM

স্থানীয় সময় বুধবার রাতে জ্যাকসন হাইটস এর  পালকি পার্টি সেন্টারে কার্যকরী কমিটির মাসিক সভায় জেবিবিএর কর্মকর্তারা একুশে উদযাপনের কর্মসূচিতে সর্বস্তরের প্রবাসীর সরব উপস্থিতি কামনা করেন।

একুশের প্রথম প্রহরে ডাইভার্সিটি প্লাজায় শহীদ মিনার স্থাপন করে সকলে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করার পরিকল্পনা করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জেবিবিএর সভাপতি আবুল ফজল দিদার। এটি পরিচালনা করেন সেক্রেটারি মোহাম্মদ কামরুজ্জামান।

এ সভায় জেবিবিএর উপদেষ্টা এবং পরিচালনা পর্ষদের সদস্যরাও ছিলেন।

নেতাদের মধ্যে ছিলেন মহসিন ননী, হারুন ভূইয়া, এম রহমান, মোহাম্মদ আলম ননী, রাশেদ আহমেদ, ফাহাদ সোলায়মান, মোহাম্মদ জামান, মোহাম্মদ সেলিম, আব্দুল হাই জিয়া, শাকিল মিয়া, নূরল আমিন বাবু, রুহুল আমিন সরকার, শাহ চিশতি, মোহাম্মদ হোসেন বাদশা, বিপ্লব দে, আবুল কাশেম, সুবল দেবনাথ এবং রাজু শাহ।

এসময় সকল ব্যবসায়ীকে জেবিবিএর ব্যানারে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয় এবং সদস্য সংগ্রহ অভিযান জোরদারের সংকল্পও ব্যক্ত করা হয়।

এদিকে, জেবিবিএ এবং জ্যাকসন হাইটস এলাকাবাসীর যৌথ উদ্যোগে একুশের প্রথম প্রহরে ডাইভার্সিটি প্লাজায় শহীদ মিনার নির্মাণ করে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনকল্পে মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদকে আহ্বায়ক এবং দেওয়ান মনিরকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়েছে।

এই কমিটিতে উভয় সংগঠনের নেতারা একযোগে কাজ করছেন বলে সভায় উল্লেখ করা হয়। ইতিমধ্যে অর্ধশতাধিক সংগঠন এ কর্মসূচিতে অংশ নেওয়ার  আগ্রহ প্রকাশ করেছে। শ্রদ্ধঞ্জলি দেওয়ার আগে রাত ৮টা থেকে পালকি পার্টি সেন্টারে একুশে স্মরণে সাংস্কৃতিক ও আলোচনা অনুষ্ঠানেরও প্রস্তুতি চলছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!