প্রধানমন্ত্রীর সঙ্গে বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির নেতাদের সাক্ষাত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রবাসী সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবি’।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2019, 05:47 AM
Updated : 1 Feb 2019, 06:38 PM

মঙ্গলবার রাতে গণভবনে অনুষ্ঠিত এ সাক্ষাতকারে তৃতীয়বারের মতো সরকার গঠন করায় মধ্যপ্রাচ্য প্রবাসীদের পক্ষ থেকে শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু পরিষদের নেতারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও সাবেক সামরিক গোয়েন্দা সংস্থার প্রধান মোল্লা ফজলে আকবর এসময় উপস্থিত ছিলেন।

প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে ছিলেন- বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবির সভাপতি ইফতেখার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জমির হোসেন ও কোষাধ্যক্ষ আবু তাহের তারেক।

আগামী ১৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর সংযুক্ত আরব আমিরাত সফরকে সামনে রেখে ভিসা সমস্যাসহ প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে একটি স্মারকপত্র দেন পরিষদের নেতারা।

বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় আমিরাত প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে নাগরিক গণসংবর্ধনা দেওয়ার আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক