নির্বাচন শেষে দেশ থেকে ফিরছেন সুইজারল্যান্ড প্রবাসীরা

একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের পর বাংলাদেশে রাজনৈতিক ও ব্যক্তিগত সফর শেষে সুইজারল্যান্ড ফিরছেন দেশটিতে বসবাসরত আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2019, 09:52 AM
Updated : 13 Jan 2019, 09:52 AM

স্থানীয় সময় শুক্রবার জেনেভা বিমানবন্দরে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান পৌঁছেছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংগঠনটি।

বিমানবন্দরে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা-কর্মীরা, এসময় শ্যামল খান উপস্থিত নেতা-কর্মীদের সঙ্গে সংক্ষিপ্ত আলোচনা ও মতবিনিময় করেন।

বাংলাদেশ সফরে সুইজারল্যান্ড আওয়ামী লীগের পক্ষ থেকে যে সব কার্যকলাপ ও কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে তার ব্যাখ্যা দেন তিনি।

শ্যামল খান জানান, এবারে তার বাংলাদেশ সফরের প্রধান উদ্দেশ্য ছিল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী তথা নৌকার বিজয় সুনিশ্চিত করা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের জন্য ক্ষমতায় আনা।

নৌকার পক্ষে রাজধানী ঢাকা ছাড়াও তিনি তার নিজ জেলা টাঙ্গাইলের বিভিন্ন আসনে নির্বাচনী প্রচারণার গণসংযোগ, উঠান বৈঠক, পথসভা ও জনসভায় অংশ নেন বলে জানান তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বর্তমান সরকারে উন্নয়নের চিত্র তুলে ধরা প্রচারণাপত্র বিলি করেন এবং নৌকার পক্ষে ভোট দিতে ভোটারদের অনুপ্রাণিত করেন।

জেনেভা বিমানবন্দরে এসময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, আওয়ামী নেতা কল্যান পাল, শশী খান, পুনম ইসলাম, জলী চৌধুরী ও হামিদ মিয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!