নৌকার বিজয়ে ‘দেশবাসীকে কৃতজ্ঞতা’ ইউরোপ প্রবাসী প্রকৌশলীদের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ে ‘দেশবাসীকে কৃতজ্ঞতা’ জানিয়েছে  প্রবাসী সংগঠন ‘বঙ্গবন্ধু প্রকৌশলী ও বিশেষজ্ঞ পরিষদ, ইউরোপ শাখা’।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Dec 2018, 09:38 AM
Updated : 31 Dec 2018, 09:46 AM

স্থানীয় সময় রোববার নির্বাচনী ফলাফল জানার পর এক বিবৃতিতে টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানায় সংগঠনটি।

বিবৃতিতে সংগঠনটির সভাপতি মাহফুজুর রহমান ভূইয়া বলেন, “দেশবাসীর এ গুরুত্বপূর্ণ ভোটটি বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা গতিশীল করবে, দেশবাসীর কাছে আমরা কৃতজ্ঞ। অভিনন্দন ও স্বাগতম মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, টানা তৃতীয়বার ও চতুর্থবারের মতো দেশ পরিচালনার দায়িত্ব পাওয়ার জন্য।”

সংগঠনটির সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম শেলী বলেন, “বাংলাদেশের অগ্রগতি অব্যাহত রাখতে আজ আপনাদের এ সঠিক সিদ্ধান্ত নিঃসন্দেহে জাতি কৃতজ্ঞতার সঙ্গে মনে রাখবে।” 

সংগঠনটির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান বলেন, “এবারের ভোট বিপ্লবে বাংলাদেশের জনগণ জানান দিলো যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িকতার স্থান বাংলাদেশ নয়, গুজবের স্থান বাংলাদেশ নয়।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!