ফ্লোরিডা ও বস্টনে আওয়ামী লীগের বিজয় দিবস পালন

৪৮তম বিজয় দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা ও বস্টনে সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2018, 08:02 AM
Updated : 18 Dec 2018, 08:02 AM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় ফ্লোরিডা অঙ্গরাজ্যের বয়ন্টন সৈকতে বিজয় দিবসের কর্মসূচি পালন করে ফ্লোরিডা অঙ্গরাজ্য আওয়ামী লীগ।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মো. মুজিব উদ্দিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা নান্নু আহমেদ।

মুখ্য আলোচক ছিলেন ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি শাহীন মাহামুদ।

আরও বক্তব্য দেন ফ্লোরিডা আওয়ামী লীগের সহ সভাপতি ইকবাল গনি চৌধুরী ও নাফিস জুয়েল, যুগ্ম সম্পাদক সালমা রহমান মিনু, ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, আন্তর্জাতিক সম্পাদক আবু নাসের, বুলবুল চৌধুরী, সৈয়দ মাহবুব, ওসমান চৌধুরী অপু, আরশাদ আলী, শেখ বাবুল, যুবলীগের মিল্টন মজুমদার, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রহমান পবন, ফ্লোরিডা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম চৌধুরী, নুরুউদ্দিন তারেক, ফ্লোরিডা মহিলা যুবলীগের সভাপতি চেমনআরা মুজিব, সাধারণ সম্পাদক এরিনা খান ও সহ সভাপতি সোনিয়া খান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন লায়লা হারুন, সাহিরা উদ্দিন, সালমা রহমান মিনু। নৃত্য পরিবেশন করেন তাজরিয়ান, গান পরিবেশন করেন মুনমুন ও সানি।

অন্যদিকে স্থানীয় সময় রোববার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের রাজধানী বস্টনের স্থানীয় একটি মিলনায়তনে বিজয় দিবস পালন করে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ইউসুফ চৌধুরী।

আলোচনায় আরও অংশ নেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ আবু হাসনাত, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক, রাতুল বড়ুয়া, জিয়াউল হাসান, ফজলুল হক, মোহাম্মদ মিয়াজী, আবু আলম, রহীম পাটোয়ারী, দেলোয়ার হোসেন ও আজমল হোসেন।

সভা শেষে গান পরিবেশন করেন শিল্পী রাজু বড়ুয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!