যুক্তরাজ্যের ব্রেন্ট কাউন্সিলে বিজয় দিবস উদযাপন

বাংলাদেশের ৪৮তম বিজয় দিবস পালন করেছে যুক্তরাজ্যের ব্রেন্ট কাউন্সিল।

সৈয়দ নাহাস পাশা যুক্তরাজ্য প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2018, 07:22 AM
Updated : 18 Dec 2018, 07:22 AM

স্থানীয় সময় সোমবার সকালে দেশটির সিভিক সেন্টারে কেক কেটে দিবসটি উদযাপন করেন ব্রেন্ট কাউন্সিল ও বাংলাদেশ হাই কমিশনের কর্মকর্তারা।

বাংলাদেশ ও যুক্তরাজ্যের জাতীয় সঙ্গীতের সঙ্গে দুই দেশের পতাকা উত্তোলন করেন ব্রেন্টের ডেপুটি মেয়র কাউন্সিলর আর্নেস্ট ইজিয়াজুগি ও বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনিম।

এর আগে ভূমিকা বক্তব্য দেন সাবেক মেয়র কাউন্সিলর পারভেজ আহমেদ।

সাঈদা মুনা তাসনিম বলেন, “বাংলাদেশ এখন বিশ্বভ্রাতৃত্বকে গুরুত্ব দিয়ে একটি অসাম্প্রদায়িক ধর্মনিরপেক্ষ রাষ্ট্র হিসেবে সামনে এগিয়ে চলছে।”

আরও বক্তব্য দেন ইউরোপিয় ইউনিয়নের সাবেক পার্লামেন্ট মেম্বার ও দক্ষিণ এশিয়া সংক্রান্ত সাবেক চেয়ার রবার্ট ইভান্স, ডেপুটি লেফটেন্যান্ট ম্যায় সিম লাই, কাউন্সিলার মুহাম্মদ ভাট, সান্ড্রা কবির ও কাউন্সিলের প্রধান নির্বাহী ক্রাউলিন ডানস।

ব্রিটিশ বাংলাদেশিদের মধ্যে উপস্থিত ছিলেন ‘দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সমিতি যুক্তরাজ্যের’ সভাপতি সেলিম আহমেদ, ‘বিসিএ ইউকে’ এর সাধারণ সম্পাদক ওলি খান, কলামনিস্ট তওহীদ ফিতরাত হোসেন, সৈয়দ ইমদাদ ও আহমদ হাসান ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!