টাঙ্গাইলে নির্বাচনী জনসভায় সুইজারল্যান্ড আওয়ামী নেতারা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় দেশের মাঠে নেমেছেন আওয়ামী লীগ সুইজারল্যান্ড শাখার নেতারা।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Dec 2018, 01:30 PM
Updated : 17 Dec 2018, 01:30 PM

স্থানীয় সময় রোববার বিজয় দিবসের দিন টাঙ্গাইলে সদরের নৌকার মনোনীত প্রার্থী সানোয়ারের হোসেনের প্রচারণা সভায় তারা উপস্থিত ছিলেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংগঠনটি।

এতে বিশেষ অতিথি ছিলেন ওই এলাকারই সন্তান সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান।

আয়োজক ৩ নাম্বার ওয়ার্ডের নেতা সোনা মিয়া ও সাধারণ সম্পাদক হেলাল ফকিরের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি তোফাজ্জল হোসেন।

শ্যামল খান বলেন, “এভাবে উন্নয়ন চলতে থাকলে কর্মসংস্থানের জন্য পরবর্তী প্রজন্মকে আর আমাদের মতো বিদেশ যাওয়া লাগবে না। এখন বিদেশে আর আগের মতো মাথা নিচু করে চলতে হচ্ছে না, বুক ফুলিয়ে মাথা উঁচু করে গর্বের সঙ্গেই আমরা আমাদের পরিচয় দিতে পারছি।”

প্রচারণা সভায় আরও বক্তব্য দেন নৌকার প্রার্থী সানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলমগীর খান মেনু, আনিসুর রহমান, এম এল রকিব শামীম, শহর আওয়ামী লীগ সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা যুবলীগ সভাপতি রেজাউর রহমান চঞ্চল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল, আওয়ামী নেতা মিজানুর রহমান লিটন ও আরিফ আকন্দ।
 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!