জর্জিয়া সোশ্যাল অ্যান্ড কালচারাল অর্গানাইজেশনের নতুন কমিটি

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে প্রবাসীদের সংগঠন ‘জর্জিয়া সোশ্যাল অ্যান্ড কালচারাল অর্গানাইজেশন’ তাদের নতুন কমিটি ঘোষণা করেছে।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2018, 04:01 AM
Updated : 8 Dec 2018, 04:01 AM

এতে ২০১৮-২০ মেয়াদের জন্য সভাপতি হিসেবে মোহন জাব্বার ও সাধারণ সম্পাদক হিসেবে উত্তম কুমার দেব আবার নির্বাচিত হয়েছেন।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় অঙ্গরাজ্যের আটলান্টা শহরে বিউফর্ড হাইওয়ের একটি হোটেল মিলনায়তনে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ভাস্কর চন্দ ও নির্বাচন কমিশনার হিসেবে কাজ করেছেন শেখ জামাল।

নির্বাচিত হয়ে নিজের অনুভূতি জানিয়ে মোহন জাব্বার বলেন, “আগামীতে সংগঠনকে আরও শক্তিশালী করতে আসুন সবাই মিলে সাধ্যমতো কাজ করে যাই, যাতে আমাদের কাজের মধ্য দিয়ে নতুন প্রজন্মকে শুধু আমেরিকান নয়, বাংলাদেশি-আমেরিকান হিসেবে এ প্রবাসে গড়ে তুলতে পারি”।

উত্তম দেব বলেন , “যুক্তরাষ্ট্রে বাংলাদেশি কৃষ্টি ও সাংস্কৃতিক ঐতিহ্যের প্রসার ঘটাতে কাজ করে যাচ্ছে সোশ্যাল অ্যান্ড কালচার অর্গানাইজেশন। অল্প সময়ে সংগঠনটির জনপ্রিয়তা অর্জনের জন্য কমিটির সব সদস্য ও কর্মীদের অবদান উল্লেখ করার মতো। এ সফলতা ধরে রাখতে হবে”।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!