নিউ ইয়র্কে গণমাধ্যমকর্মীদের ‘থ্যাঙ্কসগিভিং ডে’

যুক্তরাষ্ট্রে কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের প্রতিষ্ঠান ‘আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাব’ এর উদ্যোগে ‘থ্যাঙ্কসগিভিং ডে’ পালন করেছেন গণমাধ্যমকর্মীরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2018, 04:33 AM
Updated : 23 Nov 2018, 08:24 PM

স্থানীয় সময় বৃহস্পতিবার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে দিনটি উপলক্ষে নানা আয়োজন করেন ক্লাবের সদস্যরা।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাকের বিশেষ সংবাদদাতা শহিদুল ইসলামের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক ও মুক্তিযোদ্ধা লাবলু আনসার।

অতিথি ছিলেন নিউ ইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা।

তিনি বলেন, “সম্প্রীতির বন্ধনে দেশ ও প্রবাসের সামগ্রিক কল্যাণে নিরন্তর কর্মরত গণমাধ্যমকর্মীদের এ অনুষ্ঠানের গুরুত্ব অপরিসীম। নিজেরাও সম্প্রীতির বন্ধনের জয়গান গাইলেন এবং এটি কমিউনিটির জন্য অহংকারের ব্যাপার।”

অতিথি হিসেবে উপস্থিত ছিলন মিশনের প্রথম প্রেস সচিব নূরএলাহি মিনা, কণ্ঠযোদ্ধা শহীদ হাসান ও সেক্টর কমান্ডার্স ফোরাম যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা রেজাউল বারি।

আরও উপস্থিত ছিলেন জেবিবিএর সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান কামরুল, পরিচালক হারুন ভূইয়া, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক এনাম, নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরল আমিন বাবু, রাজনীতিক সংগঠক ফাহাদ সোলায়মান, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের নেতা আবুল কাশেম, কণ্ঠশিল্পী শাহ মাহবুব, কমিউনিটি নেতা শাহীন খান, প্রেস ক্লাবের নির্বাচন কমিশনার ও ভয়েস অব আমেরিকার বাংলা বিভাগের নিউ ইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরণ, নির্বাচন কমিশনার ও চ্যানেল আই এর যুক্তরাষ্ট্র প্রতিনিধি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, ক্লাবের সহ সভাপতি ও বাংলা টিভির মহাপরিচালক মীর ই ওয়াজিদ শিবলী, যুগ্ম সম্পাদক ও বাংলা টিভির বিশেষ সংবাদদাতা রিজু মুহম্মদ, কোষাধ্যক্ষ ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আবুল কাশেম, নির্বাহী সদস্য এটিএন বাংলা ও এটিএন নিউজের যুক্তরাষ্ট্র বার্তা সম্পাদক কানু দত্ত, বাংলা ভিশনের যুক্তরাষ্ট্র প্রতিনিধি আজিমউদ্দিন অভি, সদস্য ‘নারী’ পত্রিকার সম্পাদক পপি চৌধুরী, ইসলামিক টিভির মহাপরিচালক মোহাম্মদ শহিদুল্লাহ, ‘নারী’ ম্যাগাজিনের প্রকাশক তপন চৌধুরী, বাংলা টিভির বিশেষ প্রতিনিধি সাজ্জাদ হোসেন, বাংলা টিভির চিফ ক্যামেরাপার্সন আমজাদ হোসেন, নোঙর টিভির কার্যনির্বাহী জাহেদ শরিফ, কলামনিস্ট ও প্রতিষ্ঠাতা সদস্য জামান তপন, ক্লাবের জ্যেষ্ঠ সদস্য ও ঠিকানার বার্তা সম্পাদক মিজানুর রহমান এবং রূপসী বাংলার শাহ জে চৌধুরী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!