নৌকার পক্ষে মাঠে সুইজারল্যান্ড আওয়ামী লীগ

একাদশ জাতীয় সংসদের নির্বাচনী প্রচারণায় দেশের মতো সুইজারল্যান্ডেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠে নেমেছেন সুইজারল্যান্ড প্রবাসী আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2018, 12:33 PM
Updated : 12 Nov 2018, 12:34 PM

স্থানীয় সময় রোববার সুইজারল্যান্ডের জেনেভা ও লুজান শহরের বিভিন্ন বিভিন্ন স্থানে স্থানীয় বাঙালি কমিউনিটিতে পথসভা ও জনসংযোগ চালান আওয়ামী লীগের নেতা-কর্মীরা।    

এসময় তারা ‘প্রার্থী যেই হোক, ভোট নৌকায়’, স্লোগানকে সামনে রেখে প্রবাসে বসবাসরত বাংলাদেশি ভোটারদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং  সেই সাথে বিভিন্ন পোস্টার এবং প্রচারণাপত্র বিলি করেন।

এই নির্বাচনী প্রচারণায়, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরে প্রবাসে অবস্থানরত ভোটারদের দেশে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এবং দেশে অবস্থানরত তাদের পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবদের ভোট নৌকায় দিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে অনুরোধ করা হয়।

প্রচারণা শেষে অলিম্পিক শহর লুজানের একটি রেস্তোরাঁর হল রুমে সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় নির্বাচনে করনীয় নিয়ে আলোচনা করেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

আলোচনায় অংশ নেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম ভুইয়া, মোর্শেদ গোলাম শাচ্চু, সহ-সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, শাহ আলম এগার, বিপুল তালুকদার, সৈয়দ কামরুজ্জামান কোষাদক্ষ আব্দুল হক মোল্লা, তথ্য গবেষণা সম্পাদক সসীম গৌড়ীচরণ, আওয়ামী নেতা আশরাফুল ইসলাম আজাদ, কল্লান পাল, অশোক কুমার রবি, স্বপন কুমার সাহা, মো. শফিক, রিফাত হাসান খানসহ আরো অনেকে।

এসময় বেশ কয়েকজন নেতা কর্মী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অতি দ্রুত দেশে গিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!