খালেদার মুক্তি চেয়ে নিউ ইয়র্কে বিএনপির বিক্ষোভ

দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার মেয়াদ বাড়ানোর নিন্দা ও তার মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে বিএনপির নিউ ইয়র্ক অঙ্গরাজ্য শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2018, 08:39 AM
Updated : 5 Nov 2018, 08:39 AM

রোববার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে ডাইভার্সিটি প্লাজায় এ বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সাঈদুর রহমানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আতিকুর রহমান।

এতে অঙ্গরাজ্য বিএনপির প্রধান উপদেষ্টা জসীমউদ্দিন তার বক্তব্যে অভিযোগ করে বলেন, “বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় শেখ হাসিনা এবং তার অনুসারিরা এতই ভীত যে, তাকে একের পর এক সাজানো মামলায় দীর্ঘ মেয়াদে দণ্ড দেওয়া হচ্ছে। কিন্তু বাংলার মানুষ অতীতের মতো এবারও সুযোগ পেলেই ব্যালট বিপ্লবে নব্য স্বৈরাচার হটিয়ে জনগণের সরকার কায়েম করবে।”

নেতা-কর্মীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নিউ ইয়র্ক শহর বিএনপির সভাপতি সেলিম রেজা, রুহুল আমিন নাসির, স্টেট বিএনপির সহ সভাপতি আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক আবুল কালাম, হাবিবুর রহমান, মো. জহীর এবং এনামুল কবীর অপু, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর।

যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন জিল্লুর রহমান, জসীম ভূইয়া, ফিরোজ আলম, সালেহ আহমেদ মানিক, সিরাজুল হক ও আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের সভাপতি শাহাদৎ হোসেন রাজু।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!