দুর্নীতি মামলায় তারেকের অব্যাহতি চেয়ে যুক্তরাষ্ট্রে মানববন্ধন

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারপারসন তারেক রহমানের অব্যাহতি দাবি করে যুক্তরাষ্ট্রে মানববন্ধন করেছে ‘তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদ’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2018, 09:46 AM
Updated : 30 Oct 2018, 09:46 AM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে এ মানববন্ধনে বক্তব্য দেন আয়োজক সংগঠনের সভাপতি পারভেজ সাজ্জাদ।

তিনি বলেন, “জনগণের সরকার প্রতিষ্ঠিত হলেই সাজানো মামলায় ফরমায়েসি রায় ধুলিসাৎ হয়ে যাবে।”

পারভেজ সাজ্জাদ আরও বলেন, “জিয়া পরিবারের ইমেজ বিনষ্টের ষড়যন্ত্রের ধারাক্রম হিসেবে একের পর এক দায়েরকৃত মামলায় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে সাজা দেয়া হচ্ছে। বাংলাদেশের মানুষের মতো প্রবাসীরাও ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে এসব রায়। সামনের নির্বাচনে ব্যালট বিপ্লবে এসব রায়ের বিরুদ্ধে বাংলার মানুষ গণরায় দেবেন।”

এ কর্মসূচিতে নেতা-কর্মীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আবু তাহের, খলিকুর রহমান, আহসান উল্লাহ মামুন, সোয়েব আহমেদ, আনোয়ার হোসেন, খোরশেদ আলম, মনির হোসেন, মো. হাসান, জহিরউদ্দিন, উজ্জ্বল রায়হান ও শফিউদ্দিন আহমেদ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!