যুক্তরাষ্ট্রে বাংলাদেশি ব্যবসায়ী সংগঠনের নতুন কমিটি

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীদের সংগঠন ‘জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন’ (জেবিবিএ) এর নতুন কমিটি গঠিত হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2018, 11:13 AM
Updated : 26 Oct 2018, 11:13 AM

দুই বছরের জন্য গঠিত এ কমিটিতে সভাপতি হিসেবে আছেন আবুল ফজল দিদারুল ইসলাম (তিতাস সুপার মার্কেট) ও সাধারণ সম্পাদক পদে মো. কামরুজ্জামান কামরুল (খাবার বাড়ি)।

বৃহস্পতিবার রাতে নিউ ইয়র্কের উডসাইডে গুলশান টেরেস পার্টি হলে কমিটিতে পদ পাওয়া সব কর্মকর্তাদের শপথগ্রহণ অনুষ্ঠান করেছে সংগঠনটি।

মোশারফ হোসেন ও রুহুল আমিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির নির্বাচন কমিশনের সদস্য ও পরিচালক মোহাম্মদ এম রহমান।

জেবিবিএ এর প্রেক্ষাপট উপস্থাপন করেন নির্বাচন কমিশনার কাজী মন্টু। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ এম রহমান।

কমিটিতে পদ পাওয়া অন্যান্য কর্মকর্তারা হলেন- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মনসুর এ চৌধুরী (হাটবাজার), ভাইস প্রেসিডেন্ট মোশারফ হোসেন (রুপালি ট্র্যাভেলস) ও মোহাম্মদ এ নমী (পিরাণ ফ্যাশন), সহ সম্পাদক মোহাম্মদ কাশেম (মাদানি ডিস্ট্রিবিউটর) ও বিপ্লব সাহা (আপনাবাজার হালাল মিট), কোষাধ্যক্ষ সেলিম হারুন (কর্ণফুলি ট্র্যাভেল্স), সাংগঠনিক সম্পাদক শাকিল মিয়া (গ্রাফিক্স ওয়ার্ল্ড), সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক রাশেদ আহমেদ (ইমপ্রেস টেলিফিল্ম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন (ডিজাইন স্টুডিও অ্যান্ড প্রিন্টিং) এবং দপ্তর সম্পাদক মো. হোসেন বাদশা (এনওয়াই ডেলি অ্যান্ড গ্রোসারি)।

এছাড়া ৭ নির্বাহী সদস্য হলেন- কামরুজ্জামান বাচ্চু (জননী ট্র্যাভেল্স), সুবল দেবনাথ (দেবনাথ ট্যাক্স সার্ভিস), শাহজাদা ইলিয়াস (প্রিন্স কাবার অ্যান্ড রেস্টুরেন্ট), নাজিরুল ইসলাম নাজু (মিনাবাজার), শাহ চিশতী (শাহ ইলেক্ট্রনিক্স), সনাতন শিল (সোনার বাংলা হেয়ার কাটিং) এবং মাসুদ রানা তপন (সানমান গ্লোবাল এক্সপ্রেস)।

অনুষ্ঠানে বক্তব্য দেন জ্যাকসন হাইটস থেকে অঙ্গরাজ্য সিনেটে ডেমক্র্যাটিক পার্টির প্রার্থী জেসিকা র‌্যামোজ, সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য ফাহাদ সোলায়মান, রুহুল আমিন সরকার এবং জে মোল্লাহ সানী, উপদেষ্টা পরিষদের সদস্য চৌধরী সরোয়ারুল হাসান, ইভান খান, কেশব সরকার, সিরাজুল হক কামাল, বাবু খান, এম কে রহমান মাহমুদ, সরোয়ার চৌধুরী ও সামিউর রহমান।

সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনা করেন রাশেদ আহমেদ ও ফাহাদ সোলায়মান।

নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী শাহ মাহবুব, শায়েরা রেজা, রোজী, ক্লোজআপ-ওয়ান তারকা শশী ও সিমরান খান।
 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!